ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

দোহারে প্রিমিয়ার লীগ

কুসুমহাটীকে হারিয়ে সুতারপাড়ার জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩, ৭ জানুয়ারি ২০১৮

দোহার উপজেলা জয়পাড়া বড় খেলার মাঠে দোহার ক্রীড়া সংস্থার আয়োজনে  রোববার সকাল থেকে প্রথমবারের মত শুরু হয়েছে উপজেলা ভিত্তিক দোহার প্রিমিয়ার লীগ (ডিপিএল) টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। এর উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরুল হাসান।

ইমরুল হাসান, বলেন দোহার উপজেলার বিভিন্ন ইউনিয়নে ছড়িয়ে ছিটিয়ে থাকা দক্ষ ক্রিকেটারকে বাছাই করার মধ্যে দিয়ে উপজেলার সেরা ক্রিকেট তারকা বের করাই আমাদের মূল লক্ষ। এ জন্য এই প্রিমিয়ার লীগ অনেকটা কাজে দিবে। যাতে আগামী দিনে জেলা ও বিভাগীয় সহ জাতীয় পর্যায়ে এখান থেকে ক্রিকেটার তৈরি হতে পারে।

উপজেলার আটটি ইউনিয়ন ও একটি পৌরসভার দল নিয়ে শুরু হয় এই টুর্নামেন্ট।প্রথম দিনের খেলাটি সুতারপাড়া ইউনিয়ন ও কুসুমহাটি ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত হয়। কুসুমহাটীকে হারিয়ে প্রথম দিনেই জয় পায় সুতারপাড়া ইউনিয়ন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক হায়াত আলী মিঞা, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন ,দোহার ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলমাছ উদ্দিন, সুতারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও সুতারপাড়া ইউনিয়ন টিম ম্যানেজার সুরুজ বেপারী এবং কুসুমহাটী ইউনিয়ন চেয়ারম্যান ও কুসুমহাটি ইউনিয়ন টিম ম্যানেজার আমজাদ হোসেন আজাদ প্রমুখ।

টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি