ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কেন্দ্রীয় যুবলীগ নেতা এমএ খালেকের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৭, ২০ মে ২০২০ | আপডেট: ২৩:১৫, ২২ মে ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে বিভিন্ন পেশাজীবিদের মাঝে স্ব উদ্যোগে ঈদ উপহার সামগ্রী পৌঁছেদেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদ্য সাবেক শিল্প ও বানিজ্য বিষয় সম্পাদক গুলশান থানার সাবেক সভাপতি এম এ খালেক।

যারা এই দুঃসময়ে নিজেদের অবস্থা বর্ণনা করতে পারছেন না এমন মানুষদের খোঁজ খবর নিয়ে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক নিখিলের তত্ত্বাবধানে সাহায্যের হাত বাড়িয়ে দিতে এগিয়ে এসেছেন বলে জানান এম এ খালেক। করোনা শুরু হওয়ার পর থেকে তিনি নিয়মিত ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। চাল, সেমাই, চিনি, তৈল ও সাবানসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন।

এম এ খালেক বলেন, আজ অনেক মানুষ কর্মহীন। করোনার প্রভাবে মানুষ ঘর থেকে বের হতে পারছে না। সব কিছুই বন্ধ। এ অবস্থায় অনেক মানুষ কষ্টে দিন যাপন করছে। কাউকে বলতেও পারছে না। আমি এ ধরনের মানুষদের ঘরে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার আলোকে ঈদ উপহার পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। সব মানুষকে হয়ত দেওয়া সম্ভব না কিন্তু যতটুকু সম্ভব পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমি মনে করি সবাই এভাবে পাশে দাঁড়ালে কেউ আর কষ্টে থাকবে না। যুবলীগ সব সময় মানুষের পাশে ছিল। এখনও আছে। যুবলীগ সভাপতি এবং সম্পাদক সাধারণ মানুষের জন্য কাজ করছেন এবং সবাইকে পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন।

যুবলীগের এ নেতা বলেন, লকডাউন শুরু হওয়ার পর থেকে আমি ত্রাণ বিতরণ করার চেষ্টা করছি। এর আগে গুলশান, বাড্ডা, শাহজাদপুর এলাকার গরীব অসহায় সাধারণ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছি। খেটে খাওয়া মানুষ, শ্রমিক তাদের কাজ বন্ধ। তারা অনেক বিপদে আছে। অনেকের ঘরে খাবার নেই। এসব মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের দায়িত্ব। সবাই এসব মানুষের পাশে দাঁড়ালে কেউ আর না খেয়ে থাকবে না।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি