ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কোম্পানীগঞ্জ নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩ পর্যটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৮, ১৫ আগস্ট ২০২০

নদীতে নিখোঁজ তিন জনের সন্ধান চলছে। ছবি: একুশে টেলিভিশন

নদীতে নিখোঁজ তিন জনের সন্ধান চলছে। ছবি: একুশে টেলিভিশন

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদীর অংশে মাছ ধরতে গিয়ে তিন পর্যটক নিখোঁজ রয়েছে। মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন এ তথ্য নিশ্চিত করেন। 

শনিবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজারের পশ্চিম অংশে ছোট ফেনী নদীর মিষ্টি পানিতে এ দুর্ঘটনা ঘটে।

নজরুল ইসলাম চৌধুরী শাহীন জানান, ২৩ জন পর্যটক আজ সকালে ঘুরতে মুছাপুর ক্লোজারে আসেন। পরে তাদের মধ্যে থেকে ৭ জন ঝাঁকি জাল দিয়ে শখ করে ছোট ফেনী নদীর মিষ্টি পানির অংশে মাছ ধরতে নামেন। এক পর্যায়ে হঠাৎ জোয়ারের পানিতে ৩ জন তলিয়ে গিয়ে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন।

তিনি আরও জানান, কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। তবে এখন পর্যন্ত নিখোঁজ ৩ পর্যটকের কোন সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজরা হলেন, পাশ্ববর্তী ফেনী জেলার দাগনভূঞা উপজেলার দেবরামপুর গ্রামের ওমান প্রবাসী আনোয়ায়ার হোসেন (৩৫), দেবরামপুর গ্রামের বাসিন্দা বসুরহাট বাজারের ব্যবসায়ী মেহেদী হাসান (২০) ও একই গ্রামের নজরুল ইসলাম স্বপন।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি