ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

খুনের সন্দেহে কঙ্গনা-রাজকুমার (ভিডিও)!

প্রকাশিত : ১৩:২৩, ৪ জুলাই ২০১৯

শহরে একটা খুনের ঘটনা ঘটেছে। আর এই ঘটনায় আসল দোষী কে? তা জানতে ঘুম নেই পুলিশের। একদিকে ববি, অন্যদিকে কেশব, পুলিশের সন্দেহর তালিকায় দুজনেই রয়েছেন। তবে এদের মধ্যে খুনটা ঠিক কে করেছে? সেটা বুঝতে নাজেহাল অবস্থা পুলিশের। মুক্তি পেয়েছে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র ট্রেলার। যেখানে দুই সন্দেহভাজন ববি আর কেশবের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত আর রাজকুমার রাও।

প্রকাশ কোবেলামুদি পরিচালিত সিনেমাটির কাহিনী লিখেছেন ‘মনমর্জিয়ান’খ্যাত চিত্রনাট্যকার কণিকা ঢিলন।

‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র ট্রেলার শুরু হয়েছে কঙ্গনাকে দিয়েই। ট্রেলারের শুরুতেই ধরা পড়েছে তার পাগলামী। অন্যদিকে তারই প্রতিবেশী কেশব রূপে রাজকুমার এক্কেবারে ছাপোষা। তার জীবনযাপন এতটাই সাধারণ, যে ববির (কঙ্গনা) সন্দেহের তির কেশবের (রাজকুমার) দিকেই যায়। ববির (কঙ্গনা) ধারনা কেশবের মতো (রাজকুমার) এতটা সাধারণ, ছিমছাম বোধহয় কারোর পক্ষেই হওয়া সম্ভব নয়। কিছু তো একটা গণ্ডোগোল আছে। কেশবই (রাজকুমার) আসল দোষী একথা পুলিশের কাছে প্রমাণের জন্য উঠে পড়ে লাগে ববি। অন্যদিকে কেশব (রাজকুমার) পুলিশের কাছে জানায় ববি (কঙ্গনা) একটু পাগল টাইপের। আর সেকারণেই সে এমনটা করছে। একদিকে ববি আর অন্যদিকে কেশব। একে অপরের দিকে যুক্তি পাল্টা যুক্তিতে খুনের রহস্য সমাধানে নেমে ধাঁধায় ফেলে দেয় পুলিশকে।

‘জাজমেন্টাল হ্যায়’ ট্রেলারে এমন মজাদার গল্পই ফুটে উঠেছে। ০২ মিনিট ৪০ সেকেন্ডের ট্রেলারটি দর্শকদের মুগ্ধ করেছে। যদিও প্রথমে এই সিনেমার নাম রাখা হয়েছিল ‘মেন্টাল হ্যায় কেয়া’। তবে নামটি নিয়ে কড়া নিন্দা করেছিল ইন্ডিয়ান সাইকিয়াট্রিক সোসাইটি’র সদস্যরা। এমনকি সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনকেও তারা এ নাম পরিবর্তন করার আবেদন জানিয়ে চিঠি লিখেছিলেন। তাদের দাবি ছিল, সিনেমার আগের নামটি মানসিক ভাবে অসুস্থ মানুষদের সেন্টিমেন্টে আঘাত করতে পারে। সেই আর্জি মেনে প্রযোজক ও সেন্সর বোর্ডের মধ্যস্থতায় এর নতুন নাম রাখা হয়েছে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’। কঙ্গনা-রাজকুমারের এই সিনেমাটি মুক্তি পাবে ২৬ জুলাই।

‘জাজমেন্টাল হ্যায়’ ট্রেলার দেখুন :

সূত্র : জি নিউজ, টাইমস অব ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি