ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

খুব সহজে মুক্তি মিলছে না হাজী সেলিম-পুত্র ইরফানের (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১০, ১১ জানুয়ারি ২০২১

মদ্যপান ও অবৈধ ওয়াকিটকি রাখায় ভ্রাম্যমাণ আদালতের দুটি মামলায় জামিন পেলেও মুক্তি মিলছে না হাজী সেলিম-পুত্র ঢাকা দক্ষিণ সিটির কাউন্সিলর ইরফান সেলিমের। অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনের দুই মামলায় চার্জশিট দেয়া হলেও দায়মুক্তির কপি এখনও দেননি আদালত। এছাড়া কলাবাগান থানার মারামারির মামলার তদন্তও শেষ করতে পারেনি ডিবি। তাই খুব সহজে কারাগার থেকে বের হতে পারছেন না ইরফান সেলিম। 

গেলো বছরের ২৫ অক্টোবর নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যাচেষ্টা মামলা হয়। পরদিন দুপুরে চকবাজারে হাজী সেলিমের বাসায় অভিযান চালায় র‌্যাব। আটক করা হয় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে।

অবৈধ মদ ও ওয়াকিটকি রাখার দায়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত তাদের এক বছরের কারাদণ্ড দেয়। পরে ২৮ অক্টোবর র‌্যাব চকবাজার থানায় ইরফান সেলিম ও দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে দুটি করে চারটি মামলা দায়ের করে।

মাদক ও অবৈধ ওয়াকিটকি রাখার দুটি মামলায় ইরফান সেলিম জামিন পেয়েছেন। আর ইরফানের শয়নকক্ষ থেকে পিস্তল উদ্ধার হয়েছে সেটি ইরফান সেলিমের কিনা তা সন্দেহাতীতভাবে প্রামাণিত নয় বলে চার্জশিটে উল্লেখ করেছে পুলিশ। 
 
তবে, এ বিষয়ে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক বলেন, অভিযানে যেসব মালামাল উদ্ধার হয়েছে আলামত হিসেবে সেগুলোই জমা দেয়া হয়েছে। 

র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইং পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, আমরা যে অভিযানটি পরিচালনা করেছি তাতে যে ধরনের তথ্য, যে ধরনের আলামত আমরা পেয়েছি সে সকল বিষয়কে খুব স্পষ্ট করে এজাহারে উল্লেখ করা হয়েছে। পরবর্তীতে তদন্তকারী কর্মকর্তা সেগুলো নিয়ে তদন্ত করেছেন, সে বিষয়ে বিস্তারিত অবহিত নয় র‌্যাব।

তবে, কলাবাগান থানায় করা মারামারির মামলায় চার্জশিট দেয়নি ডিবি। ওই মামলায় চার্জশিট না দেয়া পর্যন্ত কারাগারেই থাকতে হচ্ছে ইরফানকে।

ভিডিও-

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি