ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

খোশমেজাজি ইরফান (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৮, ২৬ জুলাই ২০১৮ | আপডেট: ১১:৪২, ২৬ জুলাই ২০১৮

কখনও পাহাড়, কখনও জঙ্গল, কখনও ব্যস্ত শহরের রাস্তা। এই ধরেই এগিয়ে চলছে শওকতের ক্যারাভ্যান। প্রথম সঙ্গী অবিনাশ। দ্বিতীয় তানিয়া। তিনটি মানুষ। একে অপরের সঙ্গে কোনও সম্পর্কই নেই। তবুও একই সঙ্গে শুরু হয়েছে তাদের সুহানা সফর। কী কী হবে শওকত, অবিনাশ এবং তানিয়ার সফরে? সেই নিয়ে তৈরি ‘কারওয়াঁ’ সিনেমা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই সিনেমার বিহাইন্ড দ্য সিনসের ভিডিও। যা সম্প্রতি মুক্তি পেয়েছে ইউটিউবে। সিনেমার চরিত্র থেকে বেরিয়ে এসেছেন ইরফান। শুটিংয়ের কিছু ঝলক যেখানে ইরফানের সেন্স অফ হিউমার ধরা পড়ছে প্রতিটি মুহূর্তে। শুটিং সেটের ব্লুপারস হোক বা কলাকুশলীদের সঙ্গে খেলার সময় সব জায়গায় খোশ মেজাজে ধরা পড়েছেন ইরফান। সিনেমার পুরো টিমের এনার্জি তিনিই ধরে রেখেছিলেন।

অভিনেতা ইরফান খানের অসুস্থতা নিয়ে যেখানে বলিউড পাড়ায় তোলপাড় হয়ে যাচ্ছে, সেখানে আরেক মন ভালো করা সিনেমার ট্রেলার নিয়ে হাজির হয়েছিলেন অভিনেতা। মাস খানেক আগেই মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। এর প্রতিটি গানেও অদ্ভুত এক ভালোলাগা কাজ করে। যার নেশায় বুঁদ ভক্তরা।

সিনেমার মুখ্য ভূমিকায় রয়েছেন দুলকির সালমান। ট্রেলারের শুরুতেই দেখা যায়, তার কাছে খবর আসে গঙ্গোত্রী সফরে যাওয়ার সময় মৃত্যু হয়েছে তার বাবার। দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে তার ঠিকানায়। কিন্তু বাবার দেহ আনতে গিয়ে চমকে ওঠে অবিনাশ। বাবার বদলে কফিনে রয়েছে এক বৃদ্ধ মহিলার দেহ।

জানা যায়, বদলে গিয়েছে মরদেহ। অন্য জায়গায় চলে তার বাবার দেহ। এবার বাবার দেখা পেতে অবিনাশকে যেতে হবে কোচিতে। এই সফরে তার সঙ্গে শামিল হয় দুই অদ্ভুত সঙ্গী শওকত (ইরফান খান) ও তানিয়া (মিথিলা পালকর)। আগস্ট মাসের ৩ তারিখ মুক্তি পাবে পরিচালক আকর্ষ খুরানার এই ডার্ক কমেডি। ট্রেলার মুক্তির পর থেকেই এ সিনেমা নিয়ে সিনেপ্রেমীদের মধ্যে বেশ ভালো রকমের উত্তেজনা ছড়িয়েছে।

উল্লেখ্য, মারণরোগে আক্রান্ত ইরফান। বিদেশে চলছে তার চিকিৎসা। হাসপাতালের জানালা দিয়ে দেখতে পাওয়া এক চিলতে আকাশে আশার আলো খুঁজেছেন অভিনেতা। দিন গুনছেন, লাইট-ক্যামেরা আর অ্যাকশনের দুনিয়ায় ফিরে আসার। তাইতো নিত্যদিন ইঞ্জেকশন, ওষুধ আর হাজারও টেস্টের মাঝে দেখা মিলছে অভিনেতার রুপোলি সফর। হাসপাতালের বেডে শুয়ে পোস্ট করেছিলেন আগামী সিনেমা ‘কারওয়াঁ’র ট্রেলার।

ভিডিওটি দেখুন :

 

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি