ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

গণমাধ্যমের ওপর ক্ষোভ ঝাড়লেন পরিনীতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৮, ৩১ অক্টোবর ২০১৮

ভুল সংবাদ প্রকাশ করায় গণমাধ্যমকে একহাত নিয়েছেন পরিনীতি চোপড়া। বলিউডের এই হট অভিনেত্রী তাঁকে জড়িয়ে সংবাদ প্রকাশ করায় মিডিয়া কর্মীদের সমালোচনা করেছেন।

অনুরাগ বাসু তার পরবর্তী চলচ্চিত্র নিয়ে কাজ শুরু করেছেন। ছবিটির শুটিং শুরু হয়েছে কলকাতায়। যেখানে অমিতাভ বচ্চনকে শুটিংয়ে দেখা গেছে। এখনো ছবিটির নাম নির্ধারণ না হলেও বলা হচ্ছে ‘লাইফ ইন মেট্রো’ ছবির সিক্যুয়াল হতে যাচ্ছে এটি।

ভারতের এক গণমাধ্যমে ছবিটি নিয়ে সংবাদ ছাপানো হয়, যেখানে বলা হয় ছবিটিতে অভিনয় করছেন পরিনীতি চোপড়া। তার মন্তব্য দিয়ে বেশ আকর্ষণীয়ভাবে সংবাদটি ছাপা হয়। সংবাদটি পরিচালক ও পরিনীতির চোখে পড়লে দু’জনই বেশ বিস্মিত হন।

কারণ ছবিটিতে অভিনয় করছেন না পরিনীতি। এমন ভিত্তিহীন সংবাদে তাই চটেছেন পরিচালক ও পরিনীতি দু’জনই। আর এ নিয়ে টুইটও করেন তারা।

পরিনীতি বলেন, এ ধরনের সংবাদ একটি ছবির জন্য ক্ষতিকর। দর্শকদের বলবো যে, এ ধরনের সংবাদ বিশ্বাস করবেন না। আমি যখন একটি চলচ্চিত্র শুরু করবো সেটি অবশ্যই আমি সবাইকে জানাবো। সম্প্রতি বলিউডে ‘মি টু’ নিয়ে অনেক শোরগোল শোনা যাচ্ছে। একে একে সবাই নিজেদের ঘটনা বলছেন গণমাধ্যমে।

এ নিয়ে পরিনীতি আরো বলেন, এই সমস্যার কারণে ইন্ডাস্ট্রি অনেক মেধাবী হারাচ্ছে। আমাদের এখানে অনেক নায়িকার একটি দুটি ভালো সিনেমা রয়েছে। কিন্তু এরপর তাদের আর পাওয়া যায়নি। এ বিষয়ে সবার সোচ্চার হওয়া উচিত। বিশেষ করে যারা আমাদের অভিভাবকের মতো তাদের উচিত এগিয়ে আসা। যদিও এখন পর্যন্ত বেশ কয়েকজন এ নিয়ে কথা বলেছেন। তবে এটি কঠোর কোনো আইনের মধ্যে আনা উচিত।’

অন্যদিকে অনুরাগ বলেন, সংবাদটি বেশ মজার ছিল। তবে পরিনীতি এই ছবিতে কখনো চুক্তিবদ্ধ হয়নি। হলে আমি অবশ্যই জানাতাম।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি