ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

গল্পকার ও চিত্রনাট্যকার সিয়াম আহমেদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৩, ১৮ জুন ২০২০

সিয়াম আহমেদ। টিভি পর্দার সুবাদে অভিনয়ের যাত্রা শুরু। তবে নিজের অভিনয় দক্ষতা দিয়ে জায়গা করে নিয়েছেন রূপালি পর্দায়। সেখানেও জনপ্রিয় অভিনেতাদের একজন তিনি। চিত্রনায়ক হিসেবে এখন তিনি বেশ পরিচিত। একের পর এক চলচ্চিত্র দিয়ে জয় করেছেন দর্শক হৃদয়। করোনার এই সময় বর্তমানে তিনি ঘরে অবস্থান করছেন। আর এই সময়টাকে কাজে লাগিয়ে এরই মধ্যে তিনি লিখেছেন সিনেমার গল্প। নায়ক পরিচয়ের বাইরে এবার এই শিল্পীকে দেখা যাবে গল্পকার ও চিত্রনাট্যকার হিসেবে।

সিয়াম আহমেদ জানান, করোনার এই সময়ে ঘরে থেকে তিনি দুটো সিনেমার গল্প লিখেছেন।

তিনি বলেন, ‘শুটিংয়ের সময় টিমের সবাই মিলে আমরা নানা বিষয়ে গল্প করি। সিনেমার গল্প, চরিত্র নিয়ে আমাদের মধ্যে অনেক কথা হয়। ওই সময় তো আর এগুলো ওভাবে নোট করে রাখা হয় না। তাছাড়া বিভিন্ন সময় অনেক সুন্দর সুন্দর গল্প মনের মধ্যে ধরা দেয়। এবার লকডাউনের কারণে ঘরে থাকা সময়গুলোতে সেসব গল্পই নিজের মতো করে তৈরি করেছি। সিনেমার জন্য দুটো গল্প লিখে ফেলেছি।’

এদিকে, গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে সিয়াম আহমেদ অভিনীত ‘শান’ সিনেমাটি মুক্তির কথা ছিল। তবে করোনার কারণে সেটি আর মুক্তি পায়নি। ‘শান’-এ তার বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। এছাড়াও সিয়াম অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘অপারেশন সুন্দরবন’, ‘বিশ্ব সুন্দরী’, ‘স্বপ্নবাজী’, ‘ইত্তেফাক’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাগুলো।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি