ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গাংনীতে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৫, ১৩ অক্টোবর ২০২০ | আপডেট: ১৯:২৭, ১৩ অক্টোবর ২০২০

মেহেরপুরের গাংনীতে পানিতে ডুবে আপন হোসেন (১২) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার রাইপুর ইউনিয়নের শালদহ গ্রামে তাদের নিজ পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়। সে ওই গ্রামের বিলপাড়ার স্বপন আলীর ছেলে ও স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির মেধাবী ছাত্র। 

স্থানীয় ইউপি সদস্য মোঃ দাউদ হোসেন জানান, স্বপন আলীর পুকুরে অক্সিজেনের অভাবে বেশ কিছু মাছ মরে যায়। সেই মাছ ধরতে আপন ও তার বাবাসহ গ্রামের বেশ কিছু লোকজন পুকুরে নামে। এরপর হঠাৎ আপন পানিতে ডুবে নিখোঁজ হয়। এরপরে তাকে খোঁজাখুজির এক পর্যায় পানিতে ডুবন্ত অবস্থায় পাওয়া যায়। পরিবারের লোকজন দ্রত উদ্ধার করে তাকে গাংনী হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

গাংনী হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার বিডি দাস পিকলু জানান, আপন হোসেনকে হাসপাতালে নেওয়ার পূর্বেই তার মৃত্যু হয়েছে। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান পানিতে ডুবে শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এভাবে মেধাবী শিক্ষার্থী পানিতে ডুবে মারা যাওয়া দুঃখজনক। শিশুদের পরিবারের লোকজনের আরও সচেতন হওয়া জরুরী।
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি