ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিক উদযাপিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৭, ২৬ সেপ্টেম্বর ২০১৭

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বাংলাদেশের চতুর্থ প্রতিষ্ঠাবাষির্ক পালিত হয়েছে। প্রধান কার্যালয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটির পরিচালক স্যামুয়েল এস. চৌধুরী, চেয়ারপারসন, সৈয়দ নাসিম মঞ্জুর, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. এম. মনিরুল আলম ও অন্য সকল সিনিয়র এক্সিকিউটিবসহ কোম্পানির কর্মকর্তা-কর্মচারিরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ২০১৩ সালের ২৫ সেপ্টেম্বর তার যাত্রা শুরু করে। তিনটি স্বনামধন্য কোম্পানি- এপেক্স, ব্র্যাক, স্কয়ারের উদ্যোগে লাইফ ইন্স্যুরেন্স ব্যবসায় আদর্শ প্রতিষ্ঠার লক্ষ্যে কোম্পাটি প্রতিষ্ঠিত হয়। কোম্পানিটি সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর। ইতোমধ্যে নতুন নতুন উদ্ভাবনী বিমা পণ্য বাজারজাতকরণের স্বীকৃতি স্বরুপ “ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড” প্রাপ্তির মাধ্যমে কোম্পানিটি আন্তর্জাতিক খ্যাতি লাভ করেছে। বর্তমানে একক বিমা, গোষ্ঠী বিমা, মাইক্রোইন্স্যুরেন্স, ব্যাংকাসুরেন্স এবং স্বাস্থ্য বিমার মাধ্যমে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ৪০ লক্ষ বিমাগ্রহীতাকে ইন্স্যুরেন্স সেবা প্রদান করছে।


গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের পরিচালক সৈয়দ নাসিম মঞ্জুর দৃঢ়তার সাথে ঘোষণা করেন, “উদ্ভাবন, সুশাসন এবং নৈতিক ব্যবসায়ের ক্ষেত্রে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স বাংলাদেশের নাম্বার ওয়ান জীবন বীমা কোম্পানি হবে। আমাদের বর্তমান এবং ভবিষ্যৎ কাস্টমারদের সর্বোচ্চ ইন্স্যুরেন্স সেবা প্রদানে এবং তাদের আস্থা অর্জনে আমরা সকল স্পন্সররা বদ্ধপরিকর।


গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম. এম. মনিরুল আলম বলেন, “আমাদের স্পন্সরদের প্রতিষ্ঠত ভ্যালু অনুযায়ী আমাদের কাস্টমারদেরও সর্বোচ্চ সেবা প্রদানে আমি আত্মনিবেদিত। আমি উদ্যোমী এবং তরুণ প্রফেশনালদের নিয়ে ইন্স্যুরেন্স পণ্য এবং সেবায় উদ্ভাবন আনতে নিরলস কাজ করে যাচ্ছি।”
তিনি গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সংশ্লিষ্ট সকল সদস্যদের ধন্যবাদ প্রদান করেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি