ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গাড়িতে আগুন দেয়া যুবককে খুঁজছে পুলিশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৪, ১৫ নভেম্বর ২০১৮ | আপডেট: ০০:০৯, ১৫ নভেম্বর ২০১৮

পল্টনে পুলিশের সঙ্গে বিএনপি সমর্থকদের সংঘর্ষের সময় ম্যাচ দিয়ে পুলিশের গাড়ি পুড়িয়ে দেয়া যুবককে খুঁজছে পুলিশ। যুবকের স্পষ্ট চেহারা প্রকাশ করেছে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। জনসাধারণের কাছে যুবকটির নামসহ পরিচয় চেয়েছে তারা।

বুধবার রাতে (সিটিটিসি) ইউনিট ফেসবুক পেইজে এক পোস্টে যুবকের সন্ধান চেয়েছে। সন্ধানদাতাকে ০১৭১৩-৩৭৩১৪৭ নম্বরে ফোন দিয়ে জানানোর কথা বলা হয়েছে।

তবে ইতোমধ্যে এই ছবিটিকে ছাত্রদল এবং ছাত্রলীগের দুই নেতার নামজুড়ে দিয়ে ফেসবুকে নানা পোস্ট দিচ্ছেন। একপক্ষ লিখেছেন ছবিটি পল্টন থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য শাহ্‌ জালাল খন্দকার এবং অপরপক্ষ লিখেছেন গুলশান থানা ছাত্রলীগের প্রচার সম্পাদক মাহাবুবুর রহমান মিথুন। তবে কাউন্টার টেররিজমের একাধিক কর্মকর্তা জানিয়েছেন ছবিতে তাদের দুইজনের কেউই নেই।

এদিকে বুধবার বিকেলে অগ্নিসংযোগের কিছুক্ষণ পর ঘটনাস্থলে উপস্থিত হন সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম। তিনি বলেন, বিনা উসকানিতে ইস্যু তৈরি করার জন্য এটা করেছে ওরা। এ ঘটনায় মহানগর পুলিশের মতিঝিল জোনের এডিসিসহ ১৩ পুলিশ সদস্য আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি