ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গ্রামীণফোনের নতুন জিপি সেন্টার উদ্বোধন

প্রকাশিত : ২২:৩৪, ২৬ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২২:৩৭, ২৬ ফেব্রুয়ারি ২০১৯

বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত কর্পোরেট হেডকোয়ার্টার জিপি হাউজ জিপিসিতে আজ নতুন ফ্ল্যাগশিপ স্টোর উদ্বোধন করেছে গ্রামীণফোন লি.।

জিপিসি এবং একসঙ্গে বসে গল্প করার স্থান হ্যাংআউট থেকে মূল্যবান গ্রাহকদের প্রাথমিক সেবা দেয়া ছাড়াও তাদের বিভিন্ন প্রযুক্তিগত চাহিদা মেটানো হবে।

নতুন এই সেন্টারটিতে রয়েছে আধুনিক সব ডিভাইস, অ্যাকসেসরিজ, আকর্ষণীয় অফার ও ডিসকাউন্টে আওটি পণ্য, ফ্রি ওয়াই-ফাই ইত্যাদি। ফেব্রুয়ারি ২৫ থেকে মার্চ ৪, ২০১৯ পর্যন্ত বিভিন্ন অফার গ্রহণের মধ্য দিয়ে আকর্ষণীয় সব ডিসকাউন্ট ও ফ্রি গিফট পাওয়ার সুযোগ পাবেন গ্রাহকরা। বর্তমানে যে অফারগুলো চালু আছে সেগুলো হচ্ছে- ডিসকাউন্টসহ ডাটা প্যাক, প্রিপেইড থেকে মাইপ্ল্যান রূপান্তরে ফ্রি মগ এবং ডিভাইস ও একসেসরিজ ক্রয়ে ফ্রি টি-শার্ট।

জিপি হাউজের জিপিসি নিয়ে বড় পরিকল্পনার কথা জানিয়ে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, ‘অদূর ভবিষ্যতে হ্যান্ডসেট, আইওটি পণ্যের মোড়ক উন্মোচন ও রিভিউ সেশনসহ প্রযুক্তি নিয়ে বিভিন্ন আলোচনাসভা আয়োজনের পরিকল্পনা রয়েছে আমাদের। টেক স্টার্ট-আপদের লঞ্চ-প্যাড সরবরাহের সুবিধা প্রদান ছাড়াও নিয়মিত ইয়ুথ এনগেজমেন্ট সেশনের আয়োজন করা হবে হ্যাংআউটে।’

উদ্বোধনী অনুষ্ঠানের দিন প্রথম ৪শ’ জন গ্রাহক জিপিসির পাশেই অবস্থিত তাবাক থেকে মাত্র ১ টাকায় ক্যাপাচিনো উপভোগ করতে পেরেছেন । এছাড়াও, পুরো ১ মাস জিপি হাউজ শাখার তাবাক-এ গ্রাহকরা পাবেন ১৫% ফ্ল্যাট ডিসকাউন্ট এবং এক্সটল ট্রেড থেকে পুরো ৭ দিন সকল পণ্যের উপর ১৫% ফ্ল্যাট ডিসকাউন্ট।

ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান ছাড়াও গ্রামীণফোনের হেড অব ইন্টার্নাল কমিউনিকেশনস খায়রুল বাশার, প্রতিষ্ঠানটির হেড অব অপারেশনস মোহাম্মদ সাজ্জাদ হাসিব; মানবসম্পদ বিভাগের ডিরেক্টর ইয়াসির মাহমুদ খান; ঢাকার সার্কেল রিটেইল হেড মোহাম্মদ শাহনুর রহমান; এবং হেড অব রিটেইল পার্টনারশিপ সায়মা রহমানসহ প্রতিষ্ঠানটির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এবং সকাল ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত একটি স্টোরিটেলিং সেশন অনুষ্ঠিত হয়।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি