ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

চট্টগ্রামে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২১, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২৩:২৪, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ক্যাশ ওয়াকফ ক্যাম্পেইন উপলক্ষে চট্টগ্রাম অঞ্চলের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ আমীরুল ইসলাম। 

ব্যংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মোঃ সালেহ্ ইকবাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আলহাজ্ব জাফর আহমদ, জীবন বীমা কর্পোরেশনের জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ শফিউল আলম, ব্যবসায়ী মঈনউদ্দিন আহমেদ মিন্টু, শাকিল আহমদ তানভীর, প্রফেসর ড. জসিম উদ্দিন নদভী ও শফিক উদ্দিন। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিন জোন প্রধান মোঃ নিজামুল হক। এসময় স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক মানুষের কল্যাণে কাজ করছে। সামাজিক ও মানবিক কল্যাণমূলক কাজে সকলের অংশগ্রহন করার সুযোগ সৃষ্টি করতে ইসলামী ব্যাংক মুদারাবা ওয়াকফ ক্যাশ জমা হিসাব চালু করেছে। তিনি ইসলামী ব্যাংকের সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

আরকে//এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি