ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে ডায়মন্ড ওয়ার্ল্ডের এক যুগ পূর্তি অনুষ্ঠান শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৮, ১৬ আগস্ট ২০১৭ | আপডেট: ২০:২০, ১৭ আগস্ট ২০১৭

দি আর্ট অব বিউটি স্লোগান নিয়ে হীরে ও স্বর্ণের গহনার শৈল্পিক কারুকাজ, অনবদ্য ডিজাইন, প্রাচ্য ও পাশ্চত্যের অপূর্ব সমন্বয় পুজিঁ করে যাত্রা শুরু করা জুয়েলারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড এক যুগ পূর্ণ করেছে। এ উপলক্ষে চট্টগ্রামে নানা আয়োজনে শুরু হয়েছে যুগ পূর্তি অনুষ্ঠান। ডায়মন্ড ওয়ার্ল্ডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এরই মধ্যে গ্রাহকদের ভালবাসায় ব্রান্ডটি দেশের এক নম্বর জুয়েলারী প্রতিষ্ঠানের খ্যাতি অর্জন করেছে। পেয়েছে জুয়েলারীতে বাংলাদেশে প্রথম আইএসও সার্টিফিকেট। প্রতিষ্ঠানটির কুড়িটি শাখা ছড়িয়ে রয়েছে দেশের গুরুত্বপূর্ণ স্থানে। শাখাগুলোতে রয়েছে বিশ্ব মানের সেবা।

প্রতিষ্ঠানটির কর্ণধর দিলীপ কুমার আগরওয়ালা বলেন, শুরু থেকেই আমার ইচ্ছা ছিল প্রতিটি গ্রাহকদের জন্য বিশ্বমান ও ডিজাইনের গহনা নিশ্চিত করা। গহনার গুনগত মান ও ন্যায্য মূল্য নিশ্চিত করা। আমরা মনে হয় সকলের সহযোগিতায় তা সম্ভব হয়েছে।

এক যুগ পূর্তিতে সকল শুভানধ্যায়ীদের জন্য প্রতিষ্ঠানটি চট্টগ্রামের ইউনুস্কো সিটি সেন্টারের ষষ্ঠ তলায় ডায়মন্ড ওয়ার্ল্ড ও ডায়মন্ড ওয়ার্ল্ড লাইফস্টাইল এর নিজস্ব শোরুমে আয়োজন করা হয়েছে তিন দিন ব্যাপি  (১৭ আগস্ট থেকে ১৯ আগস্ট ২০১৭) এক জমকালো প্রদর্শনীর।

ঈদের আগে ক্রেতাদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী ও লাইফ স্টাইল পণ্য তুলে দিতেই এ মেলার আয়োজন। উপলক্ষ্যটি পরিকল্পনায় এনে ডায়মন্ড ও গোল্ডের প্রায় চল্লিশ হাজারের ও বেশী ডিজাইনের প্রোডাক্ট দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত করা হয়েছে। বাড়তি আকর্ষন হিসেবে মেলায় কেনাকাটায় ক্রেতা সাধারণরা পাবেন আকর্ষনীয় পুরস্কার। মেলা চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১০ টা পর্যন্ত।  

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি