ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে সোশ্যাল ইসলামী ব্যাংকের সেমিনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৮, ২০ অক্টোবর ২০১৯

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড “ক্যাশ ওয়াক্ফ এর তাৎপর্য” শীর্ষক একটি সেমিনার আয়োজন করে। চট্টগ্রামের হোটেল আগ্রাবাদে ১৯ অক্টোবর ২০১৯ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী সভাপতিত্ব করেন। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ।

সেমিনারে ইহকালীন ও পরকালীন কল্যাণে “ক্যাশ ওয়াক্ফ এর তাৎপর্য” বিষয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বাইতুল মোকাররম জাতীয় মসজিদের ভারপ্রাপ্ত খতীব ও ব্যাংকের শরী’আহ সুপারভাইজরী কমিটির চেয়ারম্যান (চলতি দায়িত্ব) মুফতি মোহাম্মদ মুহিব্বুল্লাহিল বাকী। 

এছাড়াও সেমিনারে ক্যাশ ওয়াক্ফ এর গুরুত্ব ও তাৎপর্য বিষয়ে বক্তব্য দেন ব্যাংকের শরী’আহ সুপারভাইজরী কমিটির সদস্য-সচিব প্রফেসর ড. মোহাম্মদ গিয়াস উদ্দীন তালুকদার, শরী’আহ সুপারভাইজরী কমিটির সদস্য ড. আ. ম. কাজী মুহাম্মদ হারুন উর রশীদ প্রমূখ। 

সেমিনারে ইহকালীন ও পরকালীন কল্যাণে ব্যাংকের ক্যাশ ওয়াক্ফ স্কীম হিসাব খোলার গুরুত্ব ও  এসআইবিএল এর বিভিন্ন ইসলামী প্রোডাক্ট সম্পর্কে ধারণা প্রদানসহ সবাইকে ব্যাংকের উক্ত হিসাব খুলে সেবা গ্রহণের আহবান জানানো হয়। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি