ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

প্রকাশিত : ১৭:০০, ২১ মে ২০১৯

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সভা এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড.ফারুক-উজ-জামান চৌধুরী। অফিসার্স অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক কাজী সাহেদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউছুপ ও কর্মচারী সমিতির সভাপতি  মো. জামাল উদ্দিন।

এ সময় ইফতার ও দোয়া মাহফিল আয়োজনের জন্য অফিসার্স অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়ে অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, মাহে রমজানের সিয়াম সাধনা সংযম ও আত্মশুদ্ধির শিক্ষা দেয়। এই শিক্ষাকে আমাদের ব্যক্তিগত ও কর্মজীবনে ধারণ করতে হবে। সেই সঙ্গে চুয়েটের চলমান অগ্রযাত্রায় অফিসারদের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান। এ সময় তিনি কর্মকর্তাদের সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি