ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ছাত্রলীগ সকল চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত: আল নাহিয়ান

ঢাবি সংবাদদাতা

প্রকাশিত : ১৭:৩৩, ১৫ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৭:৩৬, ১৫ সেপ্টেম্বর ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ছাত্রলীগ সকল চ্যালেঞ্জ মোকাবেলা করতে প্রস্তুত বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

আল নাহিয়ান বলেন, আমাদেরকে যে দায়িত্ব দেওয়া হয়ছে তা সঠিকভাবে পালন করার চেষ্টা করবো। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাবে। ছাত্রলীগ কোনো অন্যায়কারী, চাঁদাবাজ, টেন্ডারবাজকে প্রশ্রয় দেবে না৷ কেউ চাঁদাবাজি করে ছাত্রলীগের সুনাম নষ্ট করছেন এমন প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও  বলেন, সামনের দশ মাস পরিকল্পনা করে নতুনভাবে ছঁক একে সম্মেলনের মাধ্যমে কমিটি দেওয়া হবে। শিক্ষার্থীদের জন্য বাংলাদেশ ছাত্রলীগ সবসময়ই কাজ করে যাবে।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আগামীকাল সোমবার সকাল ১১টায় ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব পালন শুরু করবেন তারা।

এসময় ছাত্রলীগের পুরনো ঐতিহ্য ফিরিয়ে আনতে সবধরণের ইতিবাচক পদক্ষেপ গ্রহণের প্রতিশ্রুতি ব্যক্ত করেন ভারপ্রাপ্ত দুই নেতা। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সব ধরনের চ্যালেঞ্জ গ্রহণের প্রত্যয় ব্যক্ত করেন তারা।

ছাত্রলীগকে সকল ধরনের নেতিবাচক কর্মকাণ্ড ও কালিমা থেকে মুক্ত করে ইতিবাচক ধারায় ফেরানোর প্রতিশ্রুতিও ব্যক্ত করেছেন সদ্য দায়িত্বপ্রাপ্ত ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। সেজন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন তারা। 

আই/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি