ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ছিনতাই চেষ্টাকালে ভুয়া পুলিশ সদস্য আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ২১ জুলাই ২০১৯

রাজবাড়ী-ফরিদপুর সড়কের সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর ব্রীজ এলাকায় গভীর রাতে  ব্যাটারী চালিত অটো রিকশা থামিয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে মমিনুল ইসলাম ভুইয়া (২৬) নামে এক ভুয়া পুলিশ সদস্যকে আটক করে।

মমিনুল রাজধানী ঢাকার উত্তরা ১১নং সেক্টরের মৃত এসএ মান্নানের ছেলে। এ ঘটনায় গতকাল রোববার দুপুরে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সদর উপজেলার দাদশী ইউনিয়নের কামালদিয়াকান্দি গ্রামের গোলাম রসুলের ব্যাটারী চালিত অটোরিকশা চালক ছেলে পলাশ মল্লিক বলেন, গত শনিবার রাত দেড়টার দিকে জেলার গোয়ালন্দ বাজার থেকে সাতজন আম ব্যবসায়ীকে নিয়ে রাজবাড়ী বাজারের উদ্দেশ্যে রওনা হন। তার গাড়িটি রাজবাড়ী-ফরিদপুর সড়কের সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর ব্রীজ এলাকায় পৌঁছলে পেছন থেকে দুইজন আরোহীর একটি মোটরসাইকেল নিজেদের পুলিশ পরিচয় দিয়ে গতিরোধ করতে বলে। পুলিশ পরিচয় দেবার কারণে তিনি তার গাড়িটি থামান।

এরপর ভুয়া পুলিশ মমিনুল ইসলাম ভুইয়া তার ড্রাইভিং লাইসেন্সসহ অন্যান্য কাগজপত্র দেখতে চান এবং নানা রকম প্রশ্নে জর্জরিত করতে থাকেন। এক পর্যায়ে সেখানে স্থানীয় লোকজন জড়ো হন এবং তারা মমিনুল ইসলাম ভুইয়ার পরিচয়পত্র দেখতে চান। সে সময় পরিস্থিতি বেগতিক দেখে জেলা শহরের শ্রীপুর বাস টার্মিনাল এলাকার জনৈক কাদের নামে আরেক ভুয়া পুলিশ সুকৌশলে পালিয়ে যায়। তখন স্থানীয়রা মমিনুলকে গণপিটুনি দেয়ার পাশাপাশি রাজবাড়ী থানা পুলিশের হাতে তুলে দেয়।

রাজবাড়ী থানার ওসি তপন কুমার মজুমদার বলেন, এ ঘটনায় অটো রিকশা চালক পলাশ মন্ডল বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় মমিনুলকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি কাদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। 

এনএম/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি