ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ছুটির দিনে জমজমাট বাণিজ্য মেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫১, ১৮ জানুয়ারি ২০১৯ | আপডেট: ২০:১৯, ১৮ জানুয়ারি ২০১৯

রাজধানীর আগারগাঁও জমে উঠেছে ২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা ২০১৯। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় আজ শুক্রবার
সকাল থেকেই মেলা প্রাঙ্গণে আসতে থাকেন দর্শনার্থীরা। আর সন্ধ্যে হতে না হতেই মেলা প্রাঙ্গণ ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখরীত হয়ে উঠে। দেখে শুনে পছন্দের পণ্যটি কিনতে ব্যস্ত ক্রেতারা। ক্রেতা সামলাতে ব্যস্ত স্টল ও প্যাভিলিয়নের বিক্রেতারা।

শুক্রবার (১৮ জানুয়ারি) শেরে বাংলা নগরে আন্তর্জাতিক বাণিজ্য মেলায় গিয়ে দেখা যায়, মেলায় মেয়েদের প্রসাধনী সামগ্রীর স্টলগুলোতে ভিড় লেগেই আছে। স্টলটিতে সব ধরনের পণ্যে ১০ থেকে ৬০ শতাংশ ছাড় রয়েছে। এছাড়া একটা বডি স্প্রে কিনলে সঙ্গে একটা ফ্রি। আর ৫ হাজার টাকার প্রসাধনী কিনলে সঙ্গে একটা মেয়েদের হ্যান্ড ব্যাগ ফ্রি।

মেলায় ইলেকট্রনিক্স প্যাভিলিয়নেও ভীড় চোখে পড়ার মতো। স্কয়ার ইলেকট্রনিক্স প্যাভিলিয়নের সেলস ম্যানেজার মামুন বলেন, আমাদের যেকোনো পণ্য কিনলেই ছাড়। শার্পের সব পণ্য ও জেনারেলের এসি পাওয়া যাচ্ছে। এছাড়া যেকোনো ফ্রিজ কিনলে ওভেন ফ্রি। এলইডি টিভি কিনলে সাউন্ডবার ফ্রি। এছাড়া ৫০ ও ৬০ ইঞ্চি এলইডি টিভি কিনলে ৫০ হাজার টাকা ছাড় রয়েছে। আর এসিতে ২০ হাজার টাকার ছাড় রয়েছে। আর জিপি গ্রাহকরা যেকোনো পণ্য কিনলে অতিরিক্ত আরও ৫ শতাংশ ছাড় পাবেন।

গত ৯ জানুয়ারি শুরু হওয়া এ মেলা চলবে আগামী ৮ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে মেলার মূল ফটক। এবারের মেলায় অংশ নেওয়া দেশগুলো হলো থাইল্যান্ড, ইরান, তুরস্ক, শ্রীলংকা, মালদ্বীপ, নেপাল, চীন, মালয়েশিয়া, ভিয়েতনাম, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, পাকিস্তান, হংকং, সিঙ্গাপুর, মারিশাস, দক্ষিণ কোরিয়া, সাউথ আফ্রিকা, জার্মানি, সুইজারল্যান্ড, অস্ট্রেলিয়া ও জাপান। মেলায় এবার স্টল ও প্যাভিলিয়নের সংখ্যা ৬০৫টি। আর ২২টি দেশ এবারের মেলায় অংশ নিয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি