ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ছুটির দিনে নগর ভবনে মেয়র লিটন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৯, ৬ অক্টোবর ২০১৮

ছুটির দিনে নগর ভবনে ব্যস্ত সময় কাটিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

রাসিকের নগর ভবনে প্রবেশ করে তিনি প্রথমেই তার কক্ষে যান। এ সময় রাসিকের বিভিন্ন  কর্মকর্তা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর মেয়র কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। 

রাসিক সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১১টার দিকে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন নগর ভবনে প্রবেশ করেন। এ সময় নগর ভবনে থাকা বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা তাকে স্বাগত জানান। পরে তিনি বিভিন্ন দপ্তর ঘুরে দেখেন এবং কর্মকর্তা কর্মচারিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

মেয়র লিটন নগর ভবনের ১০ম থেকে তৃতীয় তলা পর্যন্ত বিভিন্ন দফতর ও কক্ষে যান। এ  সময় মেয়র পরিচ্ছন্ন বিভাগ, সম্পত্তি শাখা, কর আদায় শাখা, ট্রেড লাইনেন্স শাখা, বিদ্যুৎ শাখা, প্ল্যানিং শাখা, সাধারণ প্রশাসনিক শাখা, স্বাস্থ্য শাখা, কাউন্সিলর’স রুমসহ আরও বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে সিটি কর্পোরেশনের কাউন্সিলর শরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মোমিনসহ বিভিন্ন দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

এদিকে, আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করায় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল্লাহ।

শনিবার দুপুরে নগর ভবনে মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে মেয়র ও পুলিশ সুপার কুশল ও মতবিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, সুমন দেব, সহকারী পুলিশ সুপার ইবনে রায়হান প্রমুখ।

প্রসঙ্গত, গত ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএচ খায়রুজ্জামান লিটন। গত ৫ সেপ্টেম্বর গণভবনে মেয়র লিটনকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার বিকেলে নগর ভবনের গ্রীন প্লাজায় এক বর্ণাঢ্য অনুষ্ঠানে দায়িত্বভার গ্রহণ করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় রাসিকের ৩০ জন সাধারণ কাউন্সিলর ও ১০ জন নারী কাউন্সিলরও দায়িত্বগ্রহণ করেন।

 

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি