ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নারী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৯, ২১ জুলাই ২০১৯

ঢাকার অদূরে সাভারের হেমায়েতপুরে ছেলেধরা গুজবে গণপিটুনিতে অজ্ঞাত এক নারী নিহত হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত প্রায় ৪ শতাধিক ব্যক্তিকে আসামি করে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

রোববার সাভার মডেল থানায় মামলাটি দায়ের করেন পুলিশের উপ-পরিদর্শক(এসআই) কামরুল ইসলাম।

মামলার এজাহারে উল্লেখ করা হয়,অতর্কিতভাবে উৎসুক জনতাসহ অনেকে অজ্ঞাত পরিচয়ের ওই নারীকে গণপিটুনি দেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তার মৃত্যু হয়। গণপিটুনির ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আনুমানিক ৪০০ ব্যক্তি জড়িত রয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)এএফএম সায়েদ বিষয়টি নিশ্চিত করে জানান, গণপিটুনিতে অজ্ঞাত পরিচয়ের এক নারী নিহত হওয়ার ঘটনায় অজ্ঞাত নামা প্রায় ৪০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।এঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরও জানান, ঢাকা-আরিচা মহাসড়কের ওই এলাকায় সিসিটিভির চিত্র দেখে জড়িতদের সনাক্তের চেষ্টা চলছে।

ওসি সায়েদ বলেন, সম্প্রতি একটি চক্র গুজব সৃষ্টির মাধ্যমে আইন-শৃঙ্খলা পরিস্থিতিকে অবনতির চেষ্টা করছে। তাই গুজবে কান না দিয়ে এ ধরণের কোন ঘটনায় নিজেদের হাতে আইন তুলে না নিয়ে নিকটস্থ থানা পুলিশকে অবহিত করতে জনগণকে অনুরোধ করা হচ্ছে।

এর আগে,শনিবার দুপুরে হেমায়েতপুরের তেঁতুলঝোড়া এলাকায় একটি শিশুকে বিস্কুট খাওয়ানোর চেষ্টা করছিলেন এক নারী। এসময় এলাকাবাসী ছেলেধরা গুজবে ওই নারীকে গণপিটুনি দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে রোববার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এনএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি