ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

জঙ্গির খোঁজে গাইবান্ধার চরে অভিযান: গ্রেফতার ৬

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২০, ৯ জুলাই ২০১৭ | আপডেট: ১৩:৪৮, ৯ জুলাই ২০১৭

ছবি : জঙ্গি আস্তানার খোঁজে গাইবান্ধার চরে আইনশৃংখলা বাহিনীর অভিযান

ছবি : জঙ্গি আস্তানার খোঁজে গাইবান্ধার চরে আইনশৃংখলা বাহিনীর অভিযান

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দুর্গম চরাঞ্চলে জঙ্গি আস্তানার খোঁজে আইনশৃঙ্খলা বাহিনীর ব্লক রেইড শেষ হয়েছে। সাড়ে ছয় ঘণ্টার অভিযানে ছয় সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ৩টা থেকে আজ  সকাল পর্যন্ত চালানো অভিযানে ওই ছয়জনকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার ছয়জনের পরিচয় জানা যায়নি। তারা সাজাপ্রাপ্ত ও নিয়মিত মামলার আসামি বলে দাবি করেছে পুলিশ।

কাউন্টার টেররিজম ইউনিট, জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি), জেলা পুলিশ ও সুন্দরগঞ্জ থানা-পুলিশের প্রায় ৬০ জন সদস্য এই অভিযানে অংশ নেন।

পুলিশের ভাষ্য, শনিবার  গভীর রাত থেকে সুন্দরগঞ্জ উপজেলার দুটি ইউনিয়নের বেশ কয়েকটি চরে ব্লকরেইড (নির্দিষ্ট এলাকা চিহ্নিত করে অভিযান) দেন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অভিযানে নেতৃত্ব দিচ্ছেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল ফারুক। তাঁর সঙ্গে রয়েছেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) মইনুল হকসহ জেলা পুলিশ, জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও সুন্দরগঞ্জ থানা পুলিশের সদস্যরা।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, জঙ্গি ও জঙ্গি আস্তানার খোঁজে উপজেলার খোর্দ্দ বেলকার চরসহ দুই ইউনিয়নের বেশ কয়েকটি দুর্গম চরাঞ্চল চিহ্নিত করে অভিযান চালানো হচ্ছে।

এর আগে বুধবার গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ও মোল্লারচর ইউনিয়নের কয়েকটি চরে অভিযান চালিয়ে এক ডাকাতকে আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বৃহস্পতিবার ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি, ফুলছড়ি ও ফজলুপুর ইউনিয়নে অভিযান চলে। শুক্রবার অভিযানে সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের দুর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কিছুই পায়নি।

//আর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি