ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জন্মদিনে ভক্তদের চমক দিলেন পরীমনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:০৭, ২৫ অক্টোবর ২০১৮

প্রতিবছরের মত এবারও সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগ করে নিলেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। এরপর সন্ধ্যায় যোগ দিলেন রাজধানীর একটি পাঁচতারা হোটেলের জন্মদিনের বিশেষ আয়োজনে। মিডিয়া ও কাছের বন্ধু বান্ধবের জন্য ছিল এ আয়োজন। পরীমনির নিজ উদ্যোগে করা এ আয়োজনে ভক্তদের জন্য রাখা হয়েছিল সারপ্রাাইজ। মোট কথা সবাইকে চমকে দেন পরী।

জানালেন, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের অমর সৃষ্টি ’শেষের কবিতা’র লাবন্য চরিত্রে অভিনয় করছেন পরী। জন্মদিনের আয়োজনে এ ঘোষণাই দিলেন তিনি।

পরী বলেন, ’এটা আমার স্বপ্নর একটি চরিত্র। অনেক দিন ধরেই এমন চরিত্র নিজের মধ্যে লালন করে আসছি। এমন একটি চরিত্রে কাজের সুযোগ এতো দ্রুত পাবো তা ভাবিনি। আমার জন্য সবাই দোয়া করবেন। যেন লাবণ্য চরিত্রটি ভালো করে ফুটিয়ে তুলতে পারি।’
যদিও এটা কোন চলচ্চিত্র নয়। ওয়েব সিরিজ। পরিচালনা করবেন হিমেল আশরাফ। প্রযোজনা করছে কলকাতার  আড্ডা টাইমস নামের একটি প্রতিষ্ঠান। এ ওয়েব সিরিজটির মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। 

আগামী ডিসেম্বরের ১ তারিখ  থেকে বাংলাদেশে শুটিং শুরু হবে। এর নাট্যরুপ দিচ্ছেন মুনতাহা বৃত্তি।
উল্লেখ্য, বুধবার পরীর  জন্মদিনে শুভেচ্ছা জানাতে আসেন তার শুভাকাঙ্ক্ষী, বন্ধু, স্বজন ও সহকর্মীরা।  এর মধ্যে ছিলেন নির্মাতা গিয়াস উ‌দ্দিন সে‌লিম, দেবাশীষ বিশ্বাস, নায়ক সাইমন, না‌য়িকা অমৃতা খান, বাঁধন, ভাবনা ও রুনা খানসহ আরও অনেকে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি