ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

জমি দখলের অভিযোগ: আরেক মামলায় ডা. জাফরউল্লাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪০, ২০ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৩:০৪, ২০ অক্টোবর ২০১৮

গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে আবারও আশুলিয়া থানায় মামলা দায়ের হয়েছে। এদিকে একই অভিযোগে ডা. জাফরুল্লাহ চৌধুরী বিরুদ্ধে আরও একাধিক মামলা দায়ের করার জন্য আশুলিয়া থানায় প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে ভুক্তভোগীদের। 

শুক্রবার সন্ধ্যায় স্থানীয় হাসান ইমাম নামে এক ব্যক্তি একটি মামলা দায়ের করেন। এটি নিয়ে জাফরুল্লাহ চৌধুরী বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে দুইটি মামলা দায়ের হলো। এই মামলাগুলোতে অন্যান্য আসামীরা হলেন-গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন, গণস্বাস্থ কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির ও আওলাদ হোসেন। 

অন্যান্যদের দেখে নিজেও বিচারের আশায় ডা. জাফরুল্লাহ চৌধুরী বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে এসেছেন বলে জানান এই ভুক্তভোগী। ভুক্তভোগী ও স্থানীয় বাসিন্দা মো. নাছির উদ্দিন বলেন, আমার পূর্বে আরেকজন একই ধরনের সমস্যা নিয়ে ডা. জাফরউল্লাহ চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। আমিও ন্যায় বিচারের আশায় আজ থানায় এসে অভিযোগ দায়ের করেছি। আশা করি আমি প্রশাসনের নিকট থেকে ন্যায় বিচার পাবো। 

গণস্বাস্থ্য কেন্দ্রের ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তবে এখানে সরকার বা অন্য কোনও চাপে নয়, স্বাভাবিকভাবে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষই মামলা হচ্ছে বলে দাবি করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। 

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু বলেন, ভুক্তভোগী জমির মালিক নাসির উদ্দির বাদী হয়ে গনস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারম্যানসহ চারজনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। একই বিষয়ে ওই ভুক্তভোগী থানায় পূর্বেও সাধারণ ডায়রি করেছিলেন। 

উল্লেখ্য, গত সোমবার একই অভিযোগ ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন মোহাম্মদ আলী নামে এক ব্যক্তি। অন্যদিকে, গত বুধবার ভুল চিকিৎসার অভিযোগে গণস্বাস্থ হাসপাতালে ইন্টার্নশিপ চিকিৎসকসহ ৬ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা হয়। এই মামলাটিসহ তিনটি মামলা দায়ের করা হয়েছে গনস্বাস্থ্যের চেয়ারম্যানের বিরুদ্ধে। 

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি