ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

জাককানইবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি হায়দার, সম্পাদক রাহাত

জাককানইবি প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৭, ১৬ অক্টোবর ২০১৯

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন জাককানইবি ক্যারিয়ার ক্লাবের ২য় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের স্নাতকোত্তর বর্ষের শিক্ষার্থী হায়দার আলী খান রনি এবং পাবলিক এডমিনিস্ট্রেশন এন্ড গভর্নেন্স স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রাহাত তালুকদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয়টির কনফারেন্স রুমে ক্লাবটির সাবেক সভাপতি অমিত হাসান রনি, সাধারণ সম্পাদক সালমান আল মামুন ও উপদেষ্টামন্ডলীর শিক্ষকদের উপস্থিতিতে উক্ত কমিটি ঘোষনা করা হয়।

এ সময় ক্লাবটির উপদেষ্টামন্ডলীর শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক চন্দন কুমার পাল।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ওমর ফারুক; যুগ্ন সাধারণ সম্পাদক(১) জাহিদ আল আজম; যুগ্ম সাধারন সম্পাদক(২) মুনমুন সরকার; সাংগঠনিক সম্পাদক(১) রুবেল আহমেদ; সাংগঠনিক সম্পাদক(২) সিদ্দিকুল করিম শামিম।

কমিটি ঘোষণার পর সদ্য বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক শুভেচ্ছা স্মারক তুলে দেন।

অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন ফোকলোর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাফিয়া ইসলাম ভাবনা।

উল্লেখ্য,'বি ডিফারেন্ট বি বেটার' স্লোগানকে সামনে রেখে করে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি শিক্ষার্থীদেরকে ক্যারিয়ার বিষয়ক সচেতনতা এবং সার্বিক সহযোগিতার লক্ষ্যে জাককানইবি ক্যারিয়ার ক্লাব যাত্রা শুরু করে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি