ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

জামিন পেলেন সিকদার গ্রুপের এমডি রন হক সিকদার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৬, ১২ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১৯:২৮, ১২ ফেব্রুয়ারি ২০২১

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার হওয়া সিকদার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রন হক সিকদারকে জামিন দিয়েছে আদালত। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতে নেয়া হলে আদালত তার জামিন মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার সকালে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পরপরই তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। বাংলাদেশের অন্যতম শিল্প গোষ্ঠী সিকদার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান জয়নুল হক সিকদার দুবাইর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার মৃত্যু বরন করেন। বাবার মৃত্যুতে দেশে ফিরে আসেন রন হক।

গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মশিউর রহমান বলেন, “রন হক সিকদার তার বাবার মৃত্যুর খবর পেয়ে ঢাকা আসার সাথে সাথে বিমানবন্দরে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে একটিই মামলা আছে; সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।”  

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতারের পর দুপুরে তাকে আদালতে নেয়া হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দীন খান হিরণ বলেন, "পাঁচ হাজার টাকা মুচলেকায় আগামী ১০ই মার্চ পর্যন্ত রন হক সিকদারের জামিন মঞ্জুর করেছেন আদালত।"

এর আগে সকালে পুলিশের এডিসি মিডিয়া ইফতেখারুল ইসলাম জানান, "আজ সকালে বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে এবং আদালতে পাঠানো হয়েছে।"

গত বছরের মে মাসে বেসরকারি এক্সিম ব্যাংকের দু'জন কর্মকর্তাকে নির্যাতন ও গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ আনা হয় সিকদার গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক রন হক শিকদার ও তার ভাই দীপু হক সিকদারের বিরুদ্ধে।

১৯শে মে এই দু'জনের বিরুদ্ধে গুলশান থানায় একট মিামলাও হয়। এর কয়েকদিন পরে গুরুতর অসুস্থ হওয়ার কথা বলে চার্টার্ড ফ্লাইটে তারা থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক চলে যান। এরপর সেখান থেকে তারা আগাম জামিনের আবেদন করেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি