ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

জিটিভি-স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক চুক্তি সই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৯, ৩১ জানুয়ারি ২০১৮

সম্প্রতি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেডের মধ্যেস্বপ্ন দেখে চোখনামে একটি প্রকল্পের সমঝোতা চুক্তি সাক্ষরিত হয়েছে।

সাইটসেভার ফাউন্ডেশনের কারিগরি সহায়তায় এ প্রকল্পটি দৃষ্টি প্রতিবন্ধী ব্যক্তিদের দৃষ্টিশক্তি ফিরিয়ে আনতে সাহায্য করবে এবং প্রতিরোধযোগ্য অন্ধত্ব সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করবে। জিটিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফায়েজ এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সিইও নাসের এজাজ বিজয় সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

‘যা দেখতে চান পাবেন’ এই শ্লোগানকে ধারণ করে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড দর্শকদের জন্য নিয়মিত নতুন ধারার অনুষ্ঠান সম্প্রচার করে যাচ্ছে। ‘প্রতিটি মানুষেরই রয়েছে দেখার অধিকার’, জিটিভির এই বিশ্বাস এবং সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে এই প্রকল্পের যাত্রা শুরু।

এই প্রকল্পটি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ‘সিইং ইজ বিলিভিং’ এর ১৫ বছর উদ্যাপনের একটি অংশ। এই উদ্যোগটি বিশ্বজুড়ে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর মধ্যে ১৬০টি চক্ষুসেবা প্রকল্পে অর্থপ্রদানের মাধ্যমে প্রায় ১৫ কোটির উপরে মানুষের সহায়তা করেছে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সৌজন্যে জিটিভি ও সাইটসেভারসের এই উদ্যোগে ইতিমধ্যে ক্রিকেটভক্ত সামিউল, কবির, খুলনার ফেরদৌসি ও নলিনকান্তিসহ আরো অনেকেই ফিরে পেয়েছে তাদের দৃষ্টিশক্তি। ‘স্বপ্ন দেখে চোখ’ এর হাত ধরে তারা পৌঁছেছে স্বপ্নের দোরগোড়ায়, ফিরে পেয়েছে স্বাভাবিক জীবন।

এই অনুষ্ঠানের সম্প্রচার শুরু হবে আগামী ৪ ফেব্রুয়ারী থেকে প্রতি রবিবার রাত ৯ টায়। এই অনুষ্ঠানের ব্যবস্থাপনায় আছেন ইসমাইল হোসেন এবং পর্ব পরিচালনায় মাহাদি হাসান।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের কান্ট্রি হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স বিটপী দাশ চৌধুরী, জিটিভির প্রযোজক মাহাদি হাসান সহ আরো অনেক সিনিয়র কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি