ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জেন্টল পার্কে বর্ণিল বৈশাখ

প্রকাশিত : ২৩:৫৩, ১১ এপ্রিল ২০১৯

প্যাটার্ন ভিন্নতায়, রঙের দীপ্তিতে, মোটিফের নান্দনিকতা আর প্রিন্টের স্বাতন্ত্র্যে বৈশাখের পোশাক এনেছে জেন্টল পার্ক। বৈশাখের বাঙালিয়ানা প্রাধান্য পেয়েছে কাপড়ের বুননে ও নকশায়। এছাড়াও রেডি টু ওয়ার ব্র্যান্ড জেন্টল পার্ক এবার বৈশাখে পরিবারের জন্য এনেছে ডিজাইন মিল রেখে পোশাক। প্রিয় সন্তানের উৎসব আরো রঙিন করতে একই ডিজাইনের মা- মেয়ে এবং বাবা- ছেলের পোশাক থাকছে।

জেন্টল পার্কের চিফ ডিজাইনার ও ক্রিয়েটিভ প্রধান শাহাদৎ বাবু জানান, “বাঙালির প্রাণের উৎসব বৈশাখের পোশাকে থাকছে পাশ্চাত্য প্যাটার্ন। নতুন পোশাকগুলোয় ফ্লোরাল মোটিফ, ডিজিটাল প্রিন্ট, মেশিন এমব্রয়ডারিকে প্রাধান্য দেয়া হয়েছে। বৈশাখের ক্যাজুয়াল পুরুষের পোশাকের প্যাটার্নে থাকছে স্পষ্ট ম্যাসকুলিন ও টেইলর্ড লুক। বিকাশ ও ব্যাংকের কার্ডেও থাকছে মূল্যছাড় সুবিধা। থাকছে অনলাইনে বাড়িতে বসেই বৈশাখী পণ্য ক্রয়ের সুযোগ।”

মূলত: পাশ্চাত্য ফ্যাশনকে দেশীয় ট্রেন্ড নির্ভর করে তৈরি হয়েছে তরুণ-তরুণীদের নতুন পোশাকগুলো। উল্লেখ্য, স্টোরের পাশাপাশি ফ্যাশন ট্রেন্ডের সর্বশেষ মেলবন্ধন এবং পণ্যের বিস্তারিত জানা যাবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজ -এ। আর বাড়িতে বসে পণ্য পাওয়াসহ অনলাইন শপিং করা যাবে www.gentlepark.com ওয়েবপোর্টাল থেকেও।

এসএইচ/

রোমিকুল ইসলাম রমিক, সিনিয়র এক্সিকিউটিভ এ্যানালিস্ট, জেন্টল পার্ক ( আহমেদ টাওয়ার, বনানী, ঢাকা )


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি