ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৪২, ৩০ জুলাই ২০১৯ | আপডেট: ১৩:৪৩, ৩০ জুলাই ২০১৯

জয়পুরহাট সদর থানা উচ্চ বিদ্যালয়ের (নার্সারি স্কুল) অষ্টম শ্রেণীর ছাত্রি রিতু বন্নি পাল (১৩) নিখোঁজের ১২ ঘন্টা পর পাঁচবিবির শশ্মান ঘাট থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে স্থানীয়দের দেওয়া তথ্য মতে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত রিতুর মামা মনোজ দাস জানান, সোমবার সকাল ৯ টার দিকে পুর্ব সবুজ নগরের বাড়ি থেকে বের হয়ে স্কুলে যায়। সেখানে ক্লাস না করেই অসুস্থতার কথা বলে ছুটি নিয়ে স্কুল থেকে বেরিয়ে আসে। তারপর থেকে রিতু নিখোঁজ ছিল। বেলা ১১ টার দিকে অপরিচিত একটা মুঠোফোন নাম্বার থেকে ফোন আসে রিতুর বান্ধবীর মায়ের কাছে। বলা হয় পাঁচবিবি শশ্মান এর কাছে একটি ব্যাগ পাওয়া গেছে। দিনভর আত্মীয় স্বজন ও রিতুর সব বান্ধবীর বাড়িতে খোঁজ করেও তার সন্ধান না পাওয়া যায়নি। অবশেষে রাত দশটার দিকে মুঠোফোনে পাওয়া তথ্যের ভিত্তিতে পাঁচবিবি শশ্মান ঘাটে যান তারা। সেখানে নদীতে তার লাশ পাওয়া যায়। 

ধর্ষণ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হলেও পরীক্ষার পর তা নাকচ করে দিয়েছেন চিকিৎসক। প্রকৃত ঘটনা জানতে পোস্টমর্টেম রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে। তখন জানা যাবে এটা ধর্ষণ করে হত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড। স্থানীয়দেরও দাবি, এটি কোনও পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে। বর্তমানে রিতুর লাশ পুলিশি হেফাজতে রয়েছে, ময়না তদন্তের জন্য খুব তাড়াতাড়ি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পাঁচবিবি থানা পুলিশ।

ঘটনা জানার পর ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, এখনই কিছু বলা যাবে না, এটি হত্যা না অন্য কিছু। পোস্টমর্টেম এর পরেই জানা যাবে আসল ঘটনা। তবে রিতু নিখোঁজের পর জয়পুরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলে তার বাবা বিশ্বনাথ পাল। 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি