ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঝিনাইদহে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৪, ২৬ জুন ২০১৮

ঝিনাইদহ সদর উপজেলায় বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৭ জন।  নিহতরা সবাই পান ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাধুহাটি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-রাহাজ উদ্দিন (৫০), আব্দুল লতিফ (৩৫) ও সাইদুল ইসলাম (৩৮)। নিহতদের বাড়ি একই উপজেলার কেষ্টপুর ও পান্তা পাড়া গ্রামে। আর আহতরা হলেন- আব্দুস সালাম, সালাম হোসেন, মমিন হোসেন, আব্দুল খালেক, মমিন হোসেন, কামরুল ইসলাম, পিন্টু হোসেন। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি এমদাদুল হক শেখ জানান, মঙ্গলবার সকালে হরিণাকুন্ডুর কেষ্টপুর গ্রাম থেকে কয়েকজন পান ব্যবসায়ী নসিমনে করে চুয়াডাঙ্গার বদরগঞ্জ বাজারে যাচ্ছিল। পথে সাধুহাটি নামক স্থানে পৌঁছালে চুয়ডাঙ্গা থেকে ঝিনাইদহগামী ইএন পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই রাহাজ উদ্দিন নামে এক পান ব্যবসায়ী মারা যান। এ সময় আহত হয় আরও ৯ জন। পরে স্থানীয় লোকজন ও পুলিশ আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে আব্দুল লতিফ ও সাইদুল মারা যান। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করলেও চালক পলাতক রয়েছে বলে জানান ওসি।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি