ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ঝুঁকি ব্যবস্থাপনায় সচেতনতা তৈরিতে ব্র্যাক ব্যাংকের কর্মশালা

প্রকাশিত : ২১:৪৩, ২৩ জুন ২০১৯

প্রতিষ্ঠানের মধ্যে ঝুঁকি কমানোর উদ্যোগ হিসেবে কর্মীদের জন্য ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা আয়োজন করেছে দেশের শীর্ষ বাণিজ্যিক ব্যাংক ব্র্যাক ব্যাংক। এটি ছিল একটি ইন্টারঅ্যাকটিভ সেশন, যেখানে ময়মনসিংহ অঞ্চলের বিভিন্ন শাখা থেকে আসা কর্মীরা ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ে তাদের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিল।

ময়মনসিংহ ক্লাস্টারের ব্র্যাঞ্চ ও ক্লাস্টার ম্যানেজার মো. মোশাহিদুজ্জামান, খুলনা ও ঢাকা আউটার রিজিওন ব্র্যাঞ্চের ব্র্যাঞ্চ অপারেশন ম্যানেজার এস.এম নিয়ামুল, খুলনা ও ঢাকা আউটার রিজিওনের ব্র্যাঞ্চ ম্যানেজার মোশারফ হোসেন যথাক্রমে ‘মোস্ট অ্যাকটিভ পার্টিসিপেন্ট’, ‘মোস্ট এন্টারটেইনিং পার্টিসিপেন্ট’ ও ‘বেস্ট পারফর্মার ইন এক্সাম’ হিসাবে পুরস্কৃত হন। 

১৫ জুন ময়মনসিংহে ব্র্যাংক ব্যাংকের অপারেশনাল রিস্ক ম্যানেজমেন্ট খালেদ বিন কামাল এই কর্মশালাটি পরিচালনা করেন। ব্র্যাক ব্যাংক বিশ্বাস করে যে, এই কর্মশালা তার কর্মীদের মধ্যে ও ঝুঁকি ব্যবস্থাপনা সংস্কৃতিতে ব্যাপক পরিবর্তন আনবে।

একটি ভ্যালু বেজড প্রতিষ্ঠান হিসেবে, ব্র্যাক ব্যাংক কর্মীদের জ্ঞান ও দক্ষতা উন্নত করার জন্য বিভিন্ন প্রশিক্ষণ প্রোগ্রামের আয়োজন করে এবং এ খাতে উল্লেখযোগ্য বিনিয়োগ করে।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি