ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

টানা বৃষ্টি : জলজটে দুর্ভোগে নগরবাসী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৬, ২১ অক্টোবর ২০১৭

সাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে গতকাল শুক্রবার থেকে আজ শনিবার সকাল পর্যন্ত রাজধানীতে টানা বৃষ্টিতে জলজটের সৃষ্টি হয়েছে। টানা বৃষ্টির ফলে নগরীর অধিকাংশ সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছেএর ফলে ভোগান্তিতে পড়েছেন স্কুল-কলেজ ও অফিসগামীরা

এদিন নির্ধারিত সময়ে অনেকেই অফিসে পৌঁছাতে পারেনি। কারণ সড়কে যানবাহন ছিল তুলনামূলক কম। গাড়িতে উঠতে বেগ পেতে হয়েছে নগরবাসীকে। আজও দিনের অধিকাংশ সময় ঝড়বে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

এদিকে আগারগাঁও থেকে মিরপুর ১০ নম্বর পর্যন্ত সড়কে সংস্কার কাজ চালায়, যানবাহন চলছে অত্যন্ত ধীরগতিতে। এর মধ্যে টানা দুই দিনের বৃষ্টিতে এ সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। একই অবস্থা দেখা গেছে মিরপুর কালশী সড়কে।পুরো রাস্তায় পানি থাকায় ধীরগতিতে চলছে যানবাহন।

অফিসগামি রফিকুল ইসলাম নামে একজন জানান, আমি মিরপুর ১০ নাম্বার থেকে কারওয়ান বাজার যাব কিন্তু রাস্তায় পানি জমে থাকায় গাড়ি চলছে ধীরগতিতে। ইতিমধ্যে আমার অফিস টাইম শেষ হয়েছে, এখনও ফার্মগেট আসতে পারিনি।

তানজিল পরিবহনের চালক শহিদুল জানান, রাস্তার কাজ পুরো সংস্কার না হওয়ায় গাড়ি ধীরগতিতে চলছে। তবে সবচেয়ে বেশি সমস্যা হচ্ছে রাস্তা পানি জমে থাকায়।

এদিকে তেজগাঁও সাতরাস্তা থেকে মহাখালী পর্যন্ত সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এর ফলে এ সড়ক দিয়ে যানবাহন চলছে অত্যন্ত ধীরগতিতে।

একই অবস্থা দেখা গেছে রামপুরা-মালিবাগ ও মৌচাক সড়কের। ফ্লাইওভারের নির্মাণকাজ শেষ না হওয়ায় সড়কের খানা-খন্দও মেরামত করা হয়নি। এর ফলে এখানেও জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

তরঙ্গপ্লাস গাড়ির চালক ইব্রাহিম বলেন, সপ্তাহের অন্যান্য দিনেও যানজট দেখা যায়। তবে দুই দিন ধরে বৃষ্টি হওয়ায় রাস্তায় পানি জমেছে। রাস্তায় পানি জমায় আমাদের গাড়ি চালাতে বেগ পেতে হচ্ছে।

 

/ আর /এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি