ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ট্রেনে হাতসাফাই করে কোটিপতি! এক ধাক্কায় ফের ভিখারি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৫, ২৪ মার্চ ২০২২

এই রাজা, এই ভিখারি! কে কখন কোন পরিস্থিতিতে পড়বে আগেভাগে হদিশ মেলেনা। ভারতের  উত্তরপ্রদেশের এক কোটিপতি চোরের সঙ্গে যেমনটা হল। দিনের পর দিন ট্রেনে চুরি করে কোটি টাকার সম্পত্তি করে ফেলেছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত ধরা পড়ে সব শেষ হল তার। 

উত্তরপ্রদেশের এই ওস্তাদ চোরের নাম বীরেন্দ্র। বীরই বটে! ফিরোজাবাদের কাছের ককরউ গ্রামে বীরেন্দ্রের বেশ নামডাক হয়েছিল। তবে চোর হিসেবে। ক্রমশই রমরমা বাড়ছিল, কারণ হাজার চেষ্টাতেও তাকে ধরতে পারছিল না পুলিশ। আরেক সমস্যা স্থানীয়রা বীরেন্দ্রের বিষয়ে কিছু বলত না। যেহেতু তার যত কাণ্ড ট্রেনে, এলাকায় সে দিব্যি ভাল ছেলে।

পুলিশ জানিয়েছে, দিনে দিনে ট্রেনে চুরিতে বিশেষজ্ঞ হয়ে উঠেছিল বীরেন্দ্র। সে রাতের অন্ধকারে যাত্রীদের দামি জিনিস হাতিয়ে নিত। দিনে-দুপুরেও কাজ করত ভালই। যাত্রীদের মাদক খাইয়ে তাদের সর্বস্ব লুট করত। আর এই সব করেই কোটি টাকার সম্পত্তি করে ফেলেছিল। মোট চার জায়গায় জমি কিনে ফেলেছিল সে। কোনওটা নিজের, কোনওটা আবার স্ত্রী ও ছেলের নামে। উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, সব মিলিয়ে ১ কোটি ২৩ লক্ষ ৬৯ হাজার টাকার সম্পত্তি করে ফেলে সে। কিন্তু হায়, শেষ পর্যন্ত সবই হারাল বীরেন্দ্র।

আসলে সম্প্রতি পুলিশের হাতে ধরা পড়ে বীরেন্দ্র। আদালতে তোলা হয় তাকে। পুলিশি রিপোর্ট খতিয়ে দেখে আদালত দোষী সাব্যস্ত করে বীরেন্দ্রকে। এইসঙ্গে তার যাবতীয় সম্পত্তি বাজেয়াপ্ত করার নির্দেশ দেয় আদালত। সেই মতো কাজ করেছে প্রশাসন। ফলে লুডোর চালের মতো নিমেষেই সব খুঁইয়ে ভিখারি বীরেন্দ্র এখন কপাল চাপড়াচ্ছেন।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি