ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

মাশরাফির মত লিজেন্ডারি ফাস্ট বোলার হতে চান তাসকিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৩, ২৪ মার্চ ২০২২

ক্যারিয়ার সেরা পারফরম্যান্স করলেন ডানহাতি পেসার তাসকিন আহমেদ। প্রোটিয়া ব্যাটিং লাইনআপে আগুন ধরিয়ে মাত্র ৩৫ রান খরচায় নিয়েছেন ৫টি উইকেট। যার সুবাদে প্রথমবারের মতো জিতলেন ম্যাচ ও সিরিজসেরার পুরস্কার। সিরিজ জেতানো পারফরম্যান্সের পর সংবাদ সম্মেলনে তাসকিন জানালেন, মাশরাফির মত দেশের লিজেন্ডারি ফাস্ট বোলার হতে চান তিনি।

তাসকিন বলেন, ‘ফাস্ট বোলারদের মধ্যে তিনি কিংবদন্তি। আমিও চাইব যেন একসময় বাংলাদেশের লিজেন্ডারি ফাস্ট বোলার হতে পারি এবং এটার জন্য অনেক পথ বাকি। কিছু ম্যাচ ভালো হবে, কিছু ম্যাচ খারাপ হবে, আমি প্রক্রিয়া ঠিক রাখতে চাই। সামনেও আমি একই প্রক্রিয়ায় আগাবো।’

মাশরাফির সাথে যখন একই দলে খেলতেন, তখনকার মত এখনও মাশরাফিকে অনুসরণ করেন তাসকিন। 

ডানহাতি পেসার বলেন, ‘যখন খেলা শুরু করেছি তখন থেকেই আমি মাশরাফি ভাইয়ের বড় ভক্ত। তার সাথে খেলার সৌভাগ্য হয়েছে, তার অধীনে বিশ্বকাপও খেলেছি। এখনও আমি সুযোগ পেলে ভাইয়াকে ফোন করি, উনিও সাড়া দেন।’ 

এদিকে, জোহানেসবার্গে ওয়ান্ডারার্সের দ্বিতীয় ম্যাচে হারের পরদিনই আইপিএলে ডাক পেয়েছিলেন তাসকিন আহমেদ। লখনৌ সুপার জায়ান্টস তাকে দলে নিতে চায়। দেশের খেলার কথা চিন্তা করে আইপিএলের প্রস্তাবকে না করে দেন তিনি।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তামিম বলেন, “ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজের পুরস্কার পেল তখন ওকে বলেছিলাম, ‘দিস ইজ ইওর আইপিএল। এটি আইপিএলের চেয়ে বড়।’ সে আমার সঙ্গে একমত হয়েছে এবং খুশি আছে।”

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি