ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

এক গল্পে চার রহস্যময় চরিত্রে নূর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৬, ২৩ মার্চ ২০২২

কখনো তিনি দারোয়ান শাহনূর, কখনো সুইপার সুখলাল, আবার কখনো মালি জগলুল বা মুক্তিযোদ্ধা নাসির আহমেদ। এক নাটকে এমন সবগুলো চরিত্রের অভিনেতা একজনই। শিশুতোষ গোয়েন্দা ধারাবাহিক নাটক ‘বিন্দু বিন্দু গোয়েন্দাগিরি’ তে এসব চরিত্রে হাজির হচ্ছেন নন্দিত অভিনেতা আসাদুজ্জামান নূর। যা প্রচারিত হবে বিটিভির পর্দায়। 

‘বিন্দু বিন্দু গোয়েন্দাগিরি’ ধারাবাহিকে এ গল্পের নাম ‘আগুনপাখির বাসা’। এটি প্রচারিত হচ্ছে প্রতি শনিবার সকাল ১০টা ৩০ মিনিটে। নাটকের ২৩ থেকে ২৬তম পর্বে দেখা যাবে আসাদুজ্জামান নূরকে।

নাটকটির রচয়িতা স্বপন নাথ এবং প্রযোজনায় রয়েছেন মো. এরশাদ হোসেন।

প্রযোজক এরশাদ জানান, নাটকের গল্পে দেখা যাবে শিশু গোয়েন্দা মিতু ও টিটু বন্ধুদের মাধ্যমে জানতে পারে ‘আগুনপাখির বাসা’ নামের মহল্লার পুরনো বাড়িটিতে নাসির আহমেদ নামে এক নতুন ব্যক্তি এসেছেন। কিন্তু তাকে কখনও দেখা যায় না। ওই বাড়িতে আরও তিনজন কাজের লোক- সুখলাল, জগলুল ও শাহনূরকে দেখা যায়। মিতু-টিটুরা খেয়াল করে এই চার জনকে কখনও একসঙ্গে দেখা যায় না। প্রত্যেকেই আলাদা আলাদা থাকেন। প্রত্যেকের আচরণই কেমন যেন রহস্যময়। তবে চৌকষ ক্ষুদে গোয়েন্দা দল একসময় ঠিকই ভেদ করে ফেলে এই রহস্য। বেরিয়ে আসে মুক্তিযুদ্ধের বীরত্বময় কিছু করুণ কাহিনি।

যেখানে ওই চার চরিত্রেই দেখা যাবে আসাদুজ্জামান নূরকে। তিনি ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন- শিশুশিল্পী নদী, তূর্য, আনভিতা, নীল। আরও আছেন ফারজানা ছবি ও কবির আহমেদ।
আরএমএ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি