ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে ৭ দিনের কঠোর বিধি নিষেধ আরোপ

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২০:৩৯, ১৬ জুন ২০২১

গত কয়েকদিনে ঠাকুরগাঁও জেলায় আশংকাজনক হারে করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় জেলা করোনা প্রতিরোধ কমিটি সাত দিনব্যাপী জেলায় কঠোর বিধিনিষেধ আরোপ করেছে। বৃহস্পতিবার থেকে জেলায় এই বিধিনিষেধ কার্যকর করা হবে।

বুধবার জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি এক সভায় করোনা প্রতিরোধ কমিটি এ সিদ্ধান্ত গ্রহণ করে।

সভায় প্রধান অতিথি হিসেভে অনলাইনে উপস্থিত ছিলেন, পরিকল্পনা কমিশনের সদস্য এবং জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব শরিফা খান। এছাড়া সভায় বক্তব্য রাখেন, কমিটির সদস্য পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, ৫০ বিজিবির উপ-অধিনায়ক মেজর মুজাহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো প্রমুখ। 

সভায় এক সপ্তাহ জেলার সকল পশুর হাট-বাজার বন্ধ রাখা, সকাল ১০টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে দোকান পরিচালনা করা, সরকারী নির্দেশনা মোতাবেক গণপরিবহণে আসন সংখ্যার অর্ধেক আসনে মাস্ক পরিহিত যাত্রীদের বহন করা, স্বাস্থ্যবিধি মেনে জনগণের চলাচল নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনা কার্যক্রম ও সীমান্ত টহল জোরদার করার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। 

উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ে ২৪ ঘন্টায় ৬১ জন এবং এক বছরে মোট ২ হাজার ১১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ৫১ জনের মৃত্যু হয়েছে।
কে আই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি