ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মালাইকা-অর্জুনকে নিয়ে গুঞ্জন

‘ডাল মে কুচ কালা হ্যায়’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৭, ২৫ অক্টোবর ২০১৮

মালাইকা অরোরা খান এবং অর্জুন কপূর। তাদের বন্ধুত্ব অনেক দিনের। কিন্তু এটি কি শুধুই বন্ধু? নাকি অন্য কিছু? বলেউডে দু’জনের এই সম্পর্ক নিয়ে বহু দিন ধরেই গুঞ্জন চলছে। এ বার সেই গুঞ্জন আরও পোক্ত হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে মালাইকা ও অর্জুনের হাতে হাত রেখে হাঁটার ছবি। আর তা প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়। যে ছবির দৃশ্য ধারণ করা হয়েছে সুদূর ইতালির মিলানে। যদিও ওই ছবি কার তা একবার দেখলে বোঝা যাবে না। তবে গণমাধ্যম নিশ্চিত করেছে যে, ওই ছবিটি মালাইকা ও অর্জুনেরই।

মালাইকার জন্মদিন ছিল দু’দিন আগে। ইতালিতেই জন্মদিন কাটিয়েছেন তিনি। এ বার মিলান বিমানবন্দরে দু’জনকে হাতে হাত রেখে হাঁটতে দেখা গেছে। সেই ছবি শেয়ারও হয়েছে ইনস্টাগ্রামে।

মালাইকা যদিও বরাবরই বলে আসছেন, আরবাজ খানের সঙ্গে তার ১৮ বছরের দাম্পত্য ভেঙে যাওয়ার কারণে তার এবং অর্জুনের বন্ধুত্বের সম্পর্ককে অন্য নাম দেওয়া হচ্ছে।

তবে মালাইকা যতোই গোপন করুক না কেনো এটা ধীরে ধীরে প্রকাশ পাচ্ছে যে তাদের সম্পর্কটা শুধুই বন্ধুত্বের নয়। যত দিন যাচ্ছে, অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক আরও গভীর হচ্ছে। সম্প্রতি মুম্বাই ফিরে মালাইকা ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। সেখানে একটি দেওয়ালে গ্রাফিত্তিতে লেখা ছিল ‘লাভ’।

মালাইকা সেই পোস্টে সংযোজন করেছেন, ‘উই ফাউন্ড লাভ ইন আ হোপলেস প্লেস।’

এর পর মালাইকা লিখেছেন, ‘ও আমার দিকে যে ভাবে তাকায়, তেমনটা আর কেউই নয়।’

এ ছাড়াও ইনস্টাগ্রামে আরও একটি ছবিতে মালাইকা লিখেছেন, ‘সোকিং ইট অল, অ্যান্ড লাভিং ইট।’

উল্লেখ্য, মালাইকার সঙ্গে কাপূর পরিবারের সম্পর্কটা বেশ ভালো। এই পোস্টের পর মালাইকা-অর্জুনের সম্পর্ক নিয়ে আরও একবার আলোচনা শুরু হয়েছে। সম্প্রতি একটি ফ্যাশন শোতেও তাদের পাশাপাশি দেখা গিয়েছে। ডান্স রিয়্যালিটি শোয়েও থেকেছেন পাশাপাশি। এক ব্যবসায়ীর বাড়িতে আমন্ত্রিত পার্টিতে একই গাড়ি ব্যবহার করতে দেখা যায় তাদের। মোট কথা- ‘ডাল মে কুচ কালা হ্যায়’।

সূত্র : আনন্দবাজার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি