ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ডিজিটাল আর্থিক সেবা প্রদানের লক্ষ্যে রবি ও নগদ-এর চুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৬, ১২ ডিসেম্বর ২০১৮

ডিজিটাল আর্থিক সেবা প্রসারের লক্ষ্যে রবি আজিয়াটা লিমিটেড ও বাংলাদেশ ডাক বিভাগের সেবা ‘নগদ’- এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।  

রবি আজিয়াটা লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মাহতাব উদ্দিন আহমেদ এবং ‘নগদ’-এর পক্ষে থার্ড ওয়েভ টেকনলজিস লিমিটেড-এর সহ-প্রতিষ্ঠাতা ও পরিচালক রেজাউল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি নামায় স্বাক্ষর করেন। 

বাংলাদেশের প্রথম এবং সর্বজনীন ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস প্ল্যাটফর্ম হিসেবে ‘নগদ’, দেশের আর্থ-সামাজিক উন্নয়ন ও প্রথাগত ব্যাংকিং খাতের আওতার বাইরে থাকা জনগণকে আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যমে সকল স্তরের জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

উক্ত অনুষ্ঠানে রবি আজিয়াটা লিমিটে-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রধান ডিজিটাল সেবা কর্মকর্তা শিহাব আহমাদ, ভাইস প্রেসিডেন্ট ও প্রধান, মোবাইল মানি সেবা দেওয়ান নাজমুল হাসান এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

বাংলাদেশ ডাক বিভাগের সেবা ‘নগদ’-এর পক্ষে উপস্থিত ছিলেন থার্ড ওয়েভ টেকনলজিস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সাদাত আদনান আহমাদসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

কেআই/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি