ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২২, ২০ অক্টোবর ২০১৭

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটে আটকা রয়েছে শত শত যানবাহন। একদিকে সকাল থেকে শুরু হওয়া টানা বৃষ্টি অপরদিকে যানজটে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রী ও মালভর্তি ট্রাক চালকরা।

শুক্রবার ভোররাত থেকে শুরু হয়েছে এ যানজট। এদিন দুপুরে যানজট মহাসড়কের যানজট চন্দ্রা থেকে মির্জাপুরের দেওহাটা পর্যন্ত প্রায় ১৭ কিলোমিটার স্থায়ী হয়। যানজটের কারণে রাস্তা পার হতে যানবাহনের দ্বিগুণেরও বেশি সময় লাগছে।

এদিন সকাল থেকে টানা বৃষ্টি আর যানজটের কারণে প্রতিটি গাড়ী চলছে ধীর গতিতে। এর মধ্যে কিছু গাড়ী ট্রাফিক ব্যবস্থাপনা না মানায় যানজটের মাত্রা আরও বেড়ে যায়।

যাত্রী-চালকদের অভিযোগ, অপরিকল্পিত ভাবে মহাসড়কে চারলেন তৈরির কাজ শুরু হওয়ায় প্রতিদিনই আটকা পড়ছে শত শত যানবাহন।

হানিফ পরিবহণের চালক শফিকুল ইসলাম বলেন, চারলেন তৈরির কাজ শুরু হওয়ার পর থেকেই এই মহাসড়কে যানজট কমেনি।এর সঙ্গে বৃষ্টি হলে আরও ভয়াবহ অবস্থা হয়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক গণমাধ্যমকে বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চারলেন উন্নিতকরণের কাজ শুরু হওয়ায় মহাসড়কে যানজটের সৃষ্টি হচ্ছে। তাছাড়া আজ সকাল থেকে টানা বৃষ্টি এবং মহাসড়কে খানাখন্দক থাকায় যানবাহন চলাচল করছে ধীর গতিতে।

তিনি বলেন, বৃষ্টি থাকায় পুলিশের নিয়মিত কাজ বেশ বেগ পেতে হচ্ছে। তবে আমরা যানজট ছাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করা যায় কম সময়ের মধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হবে।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি