ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

তাঁতের শাড়ির প্রেমে আনুশকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪২, ১৩ সেপ্টেম্বর ২০১৮

মুক্তির অপেক্ষায় রয়েছে আনুশকার ‘সুঁই ধাগা মেড ইন ইন্ডিয়া। এরই মধ্যে শুরু হয়েছে প্রচারণা। এরআগে সুঁই-সুতার বুনোনে সাজানো গাড়ি নিয়ে প্রচারণা করতে দেখা গেছে সিনেমার অভিনেতা-অভিনেত্রীকে। এবার তাঁতের শাড়ি ক্রয়ের দৃশ্য দেখিয়ে অভিনেত্রী জানান দিলেন ‘সুঁই ধাগা’ আসছে।

তবে শাড়িগুলো তিনি মার্কেট থেকে নয়, ‘সুঁই ধাগা– মেড ইন ইন্ডিয়া’র শুটিংয়ের ফাঁকে সেটে বসেই ক্রয় করেছেন। নতুন এ সিনেমাতে আন্তরিক ও উচ্চাকাঙ্ক্ষী পোশাক কারিগর মমতা চরিত্রে অভিনয় করেছেন আনুশকা। এজন্য প্রস্তুতি নেওয়ার সময় গ্রামীণ ভারতের তাঁতি ও কারুশিল্পীদের দক্ষতা, স্বপ্ন ও আকাঙ্ক্ষা ভীষণ নাড়া দেয় তাকে। তাই ভারতের মধ্যপ্রদেশের অশোকনগর জেলার ঐতিহাসিক শহর চান্দেরিতে শুটিংয়ের ফাঁকে একদিন স্থানীয় তাঁতিদের ডেকে আড্ডা দেন তিনি।

চান্দেরির তাঁতি সম্প্রদায় ও তাদের দক্ষতা বিশ্বজুড়ে জনপ্রিয় ও প্রশংসিত। তাদের কয়েকজনের জীবনের গল্প শুনে ভীষণ অনুপ্রাণিত হয়েছেন আনুশকা। ভবিষ্যতে যোগাযোগের জন্য তাদের ফোন নম্বরও সংগ্রহ করেছেন ৩০ বছর বয়সী এই তারকা।

ওই সময় চান্দেরির তাঁতিদের আনা বেশকিছু শাড়ির ডিজাইন মনোযোগ দিয়ে দেখেছেন আনুশকা। এরপর তাদের চমকে দিয়ে ৩৫টি শাড়ি কিনেছেন তিনি।

সূত্র : বলিউড হাঙ্গামা

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি