ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মা-মেয়েকে নির্যাতন

তুফানসহ আসামিদের ফের রিমান্ডে চাইবে পুলিশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫০, ২ আগস্ট ২০১৭

বগুড়ায় ছাত্রী ধর্ষণ এবং মাসহ ওই ছাত্রীকে নির্যাতনের মামলায় শ্রমিক লীগ নেতা তুফান সরকার, তাঁর স্ত্রী শাশুড়িকে নতুন করে রিমান্ডে চাইবে পুলিশ

বুধবার ধর্ষণের মামলায় তুফানের তিন দিনের ও নির্যাতনের মামলায় তুফানের স্ত্রী আশা সরকার ও শাশুড়ি রুমি বেগমের দুই দিনের রিমান্ড শেষ হচ্ছে।

বগুড়া পুলিশ সুপার মো. আসাদুজ্জামান গণমাধ্যমকে বলেন, আসামিরা রিমান্ডে উল্লেখযোগ্য কোনো তথ্য না দেওয়ায় তাঁদের আরও সাত দিনের রিমান্ড চাওয়া হবে। বগুড়ার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম শ্যামসুন্দর রায়ের আদালতে হাজির করে এই রিমান্ড চাওয়া হবে।

প্রসঙ্গত, গত ১৭ জুলাই ওই ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বগুড়ার শহর শ্রমিক লীগের আহ্বায়ক তুফান সরকার। বিষয়টি ধামাচাপা দিতে তুফানসহ তার সহযোগীরা এক নারী কাউন্সিলরের মাধ্যমে চার ঘণ্টা ধরে ছাত্রী ও তার মায়ের ওপর নির্যাতন চালায়। এরপর দুজনেরই মাথা ন্যাড়া করে দেয়া হয়।

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ২৮ জুলাই রাতে শ্রমিক লীগ নেতা তুফান সরকার, তাঁর স্ত্রী আশা সরকার, আশা সরকারের বড় বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর মার্জিয়া আক্তারসহ ১০ জনের বিরুদ্ধে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে দুটি মামলা করেন। এর মধ্যে নয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

//আর//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি