ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

দন্তচিকিৎসক বুলবুল হত্যা: আরও একজন গ্রেপ্তার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩২, ১৬ জুন ২০২২

রাজধানীর মিরপুরে দন্তচিকিৎসক আহমেদ মাহি বুলবুল হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে মো. রিপন নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাকে ঝালকাঠি থেকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে গোয়েন্দা পুলিশের মিরপুর জোনের উপ-কমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (১৫ জুন) ঝালকাঠি জেলার নলছিটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বুলবুল হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

ডিবি পুলিশ জানায়, বুলবুলকে হত্যার পর রিপন নলছিটিতে পালিয়ে যায়। তার বাড়ি ওই এলাকায়। এ কারণে ঘটনার পর থেকে সেখানে সে পলাতক ছিল। মূলত বুলবুলের সঙ্গে থাকা টাকা ও মুঠোফোন ছিনিয়ে নিতে তারা ৫ জন মিলে তাকে ছুরিকাঘাত করে। বুলবুলের সঙ্গে ১২ হাজার টাকাও ছিল। রিপনকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

উল্লেখ্য, গত ২৭ মার্চ ভোরে মিরপুরের কাজীপাড়ায় ছিনতাইকারীদের হাতে এ হত্যাকাণ্ড সংঘটিত হয় বলে গোয়েন্দা পুলিশের তদন্তে বেরিয়ে আসে। পরে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৫ জনকে গ্রেপ্তার করা হয়।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি