ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দাবানলে বাড়িছাড়া হলিউডের তারকারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪০, ৩০ অক্টোবর ২০১৯

এবার ক্যালিফোর্নিয়ার অভিজাত এলাকা ব্রেন্টউড দাবানালে আক্রান্ত। এই অঞ্চলেই থাকেন হলিউডের প্রথম সারির তারকারা। বিখ্যাত অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার এবং বাস্কেটবল তারকা লেব্রন জেমসের বাড়ি এই এলাকায়। 

গত সোমবার এখানে দাবানলের আতঙ্ক ছড়িয়ে পড়ায় মাঝরাতে বাড়ি ছাড়তে বাধ্য হন তারকাসহ কমপক্ষে হাজারখানেক এলাকাবাসী। দাবানলের গ্রাসে ব্রেন্টউডের পাঁচটি বাড়ি সম্পূর্ণ পুড়ে যায়।

ব্রেন্টউডে বাড়ি রয়েছে হলিউডের বেশ কয়েকজন প্রযোজক এবং নামীদামী মিডিয়া কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তাদেরও। দাবানল কাছাকাছি আসায় পরিবারকে নিয়ে মাঝরাতে রাস্তায় নেমে আসেন লেব্রন জেমস। যা গতকাল মঙ্গলবার নিজের টুইটারে শেয়ার করেন জেমস। 

তিনি লিখেছিলেন, ‘স্ত্রী-সন্তানদের সঙ্গে নিয়ে গোটা রাত গাড়িতে ঘুরে থাকার জায়গা খুঁজে বেড়াচ্ছিলাম।’ যদিও অনেক শখ করে ২০১৭ সালে প্রায় দু’কোটি তিন লাখ ডলার দিয়ে ব্রেন্টউডে আট বেডরুমের ওই বাড়িটি কিনেছিলেন জেমস। দাবানল আগুনের ভয়ে প্রাণ বাঁচাতে এক রাতের মধ্যে তা ছেড়ে চলে আসতে হয় জেমসকে। 

ওই রাতে বাড়ি ছেড়ে বেরিয়ে আসতে হয় অভিনেতা এবং ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগারকেও। ওই দিনই শোয়ার্জনেগারের নতুন ছবি ‘টার্মিনেটর: ডার্ক ফেট’ -এর প্রিমিয়ার হওয়ার কথা ছিল। দাবানল আতঙ্কে তা বাতিল করা হয়। 

প্রিমিয়ার অনুষ্ঠানের জন্য যে খাবারদাবারের আয়োজন হয়েছিল তা শেষ পর্যন্ত দান করা হয় ‘আমেরিকান রেড ক্রস’-এর আশ্রয় কেন্দ্রে। দাবানলের ভয়ে বাড়ি ছেড়ে ওই আশ্রয়গুলোতে উঠেছে এলাকার বেশির ভাগ মানুষ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি