ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দারাজে শুরু হয়ে গেল বিগেস্ট ওয়ান ডে সেল ১১.১১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৭, ৯ নভেম্বর ২০২১ | আপডেট: ২১:৫৬, ১১ নভেম্বর ২০২১

শুরু হয়ে গেল বহু প্রতীক্ষিত সর্ববৃহৎ ওয়ান-ডে সেল ১১.১১। বিশাল ছাড়, পুরষ্কার ও আকর্ষণীয় অফারের সাথে দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস ও আলীবাবা গ্রুপের অঙ্গসংগঠন দারাজ বাংলাদেশ এ বছর চতুর্থবারের মতো আয়োজন করলো এই ১১.১১ ক্যাম্পেইন। 

পুরো বিশ্বের পাশাপাশি বৃহত্তম এই শপিং ফেস্টিভালটি আয়োজিত হচ্ছে দক্ষিণ এশিয়ার পাঁচটি দেশে যেখানে দারাজের কার্যক্রম রয়েছে, যথা - বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল, মিয়ানমার ও পাকিস্তান। 

১১.১১ ক্যাম্পেইনের আওতায় দারাজ বিভিন্ন রকমের ভাউচার, সেরা ডিল, ফ্ল্যাশ সেল এবং অন্যান্য অনেক আকর্ষণীয় ফিচার উপভোগের সুযোগ দিচ্ছে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল আজ রাত ১২ টায় চ্যানেল আই এর “দারাজ ১১.১১ শো” তে এই ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। ২ কোটি ৫০ লাখেরও বেশি পণ্যে বিশেষ ছাড় দেয়ার মাধ্যমে ক্রেতাদের চমৎকার কেনাকাটার অভিজ্ঞতা দেবে এই ওয়ান-ডে সেল ইভেন্ট। উল্লেখযোগ্য আকর্ষণের মধ্যে রয়েছে মিস্ট্রি বক্স, সারপ্রাইজ ভাউচার, শেক শেক, সেলার ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল এবং ১১’ও ক্লক ডিল।  

১১.১১ এর সবচেয়ে সেরা পাঁচটি ডিল - 
১। মাত্র ১৪,৯১৮ টাকায় রিয়েলমি সি২৫এস – ৪ জিবি/১২৮ জিবি
২। মাত্র ১১,৯৯০ টাকায় অ্যামাজফিট জিটিএস ২ স্মার্ট ওয়াচ
৩। মাত্র ২৪,৪৯০ টাকায় শার্প ওয়াশিং মেশিন
৪। মাত্র ৫৩,০১০ টাকায় শার্প (ঝঔ-ঊক৩৪১ঊ)টপ মাউন্ট রেফ্রিজারেটর- ২৭২ লিটার সিলভার
৫। মাত্র ৭,৯০০ টাকায় স্যামসাং মাইক্রোওয়েভ ওভেন
 
এক্সক্লুসিভ লঞ্চ -
১১.১১ ক্যাম্পেইন চলাকালীন থাকছে এক্সক্লুসিভ মোবাইল লঞ্চ। ১১ নভেম্বর রাত ১২.০১ মিনিটে শুরু হবে রিয়েলমি নারজো ৫০আই লঞ্চিং ফ্ল্যাশ সেল। ফোনটির বাজারদর যেখানে ১০,৯৯০ টাকা, সেখানে ক্রেতারা দারাজে এক্সলুসিভ্লি মাত্র ১০,০৯০ টাকায় ফোনটি কিনতে পারবেন। প্রি-পেমেন্টের ক্ষেত্রে আরও ২০% ছাড় পাওয়া যাবে (শর্ত প্রযোজ্য)।  
 
প্রতি ঘণ্টার আকর্ষণ ও ভাউচার: 
ক্যাম্পেইন চলাকালীন ১১’ও ক্লক ডিল শুধুমাত্র সকাল ১১টা ও রাত ১১টায় পাওয়া যাবে। ক্রেতাদের জন্য সারাদিন থাকছে ‘আই লাভ ভাউচার’ অফার, যা ব্যবহার করে ৫০ টাকা থেকে ৭,৫০০ টাকা পর্যন্ত ছাড়ে পণ্য কেনা যাবে। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ফ্যাশন মেগা ভাউচার ব্যবহার করে ন্যুনতম ৩০০০ টাকার কেনাকটায় ২৫০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত থাকবে গ্লোবাল কালেকশন ভাউচার যেখানে ক্রেতারা পাবেন ১০০০ টাকা পর্যন্ত ছাড় (ন্যুনতম ১০০০ টাকার কেনাকাটায়)। বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত দারাজ মল ভাউচার ব্যবহার করে ন্যুনতম ১০০০ টাকার কেনাকাটায় ক্রেতারা ১৫০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগের সুযোগ পাবেন। বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত সীমিত পরিমাণে থাকবে সারপ্রাইজ ভাউচার। বহু প্রতীক্ষিত মিস্ট্রি বক্স থাকবে বিকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত। সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত থাকবে বাই মোর, সেভ মোর, যেখানে নির্দিষ্ট পণ্যের ওপর পাওয়া যাবে ১০ শতাংশ ছাড় (সর্বোচ্চ ১২০০ টাকা)। ‘শেক শেক’ অফারে ক্রেতারা সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত নিজেদের ফোন ঝাঁকিয়ে রিয়েলমি সি২৫ওয়াই ফোন, হাংরিনাকি ২৫% ডিস্কাউন্ট ভাউচার, হইচই সাবস্ক্রিপশন ও সেলার ডাবল টাকা ভাউচারের মতো পুরষ্কার জিততে পারবেন। রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত ফ্ল্যাশ ভাউচারের মাধ্যমে ১০০০ টাকা পর্যন্ত ৮% ছাড় পেতে পারবেন ক্রেতারা। রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত হ্যাপি আওয়ারে ৫,৮০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন ক্রেতারা। উল্লেখ্য, এসব ভাউচার ব্যবহার করে ছাড়কৃত পণ্যের ওপর আরও বেশি ছাড় উপভোগ সম্ভব হবে। ক্রেতারা তাদের স্বাচ্ছন্দ্য মতো এসব ভাউচার ব্যবহার করে দারাজ অ্যাপের মাধ্যমে তাদের পছন্দসই পণ্য কিনতে পারবেন।   
 
পেমেন্ট পার্টনার ছাড়-
ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা পেমেন্ট পার্টনারদের কাছ থেকে বিশেষ সুবিধা উপভোগের সুযোগ পাবেন। এ বছরের ১১.১১ ক্যাম্পেইনে পেমেন্ট পার্টনার হিসেবে আছে বিকাশ, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, এইচএসবিসি, লংকাবাংলা ফিন্যান্স, প্রাইম ব্যাংক, সাউথইস্ট ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। 

এ ব্যাপারে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “বিগত সকল বছরে দারাজের ১১.১১ ক্যাম্পেইনে আমরা অসাধারণ সফলতা অর্জন করেছি। আমরা আশাবাদী যে, এবারের ক্যাম্পেইনটিও আমরা সফলভাবে সম্পন্ন করতে পারবো। এই বিশেষ ক্যাম্পেইন ও ছাড়ের মাধ্যমে ক্রেতাদের চমৎকার অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে পারবো বলে আশা করছি।”

ক্যাম্পেইনের ডায়মন্ড স্পন্সর হিসেবে থাকছে এপেক্স, ডেটল, এস্কয়ার ইলেকট্রনিক্স, লাক্স, রিয়েলমি এবং স্টুডিও এক্স। প্লাটিনাম স্পন্সর হিসেবে থাকছে বাটা, ডেকো, ফ্যাব্রিলাইফ, হারপিক, লোটো, মোশন ভিউ, পিঅ্যান্ডজি এবং প্যারাসুট ন্যাচারালে শ্যাম্পু। ক্যাম্পেইনের গোল্ড স্পন্সর হচ্ছে ব্রুনো মোরেটি, ফ্যানটেক, ফোকাল্যুর, গোদরেজ, হায়ার, লি কুপার, লজিটেক, রিবানা, রঙন হারবাল, এসএসবি লেদার, টিপি-লিংক এবং ট্রান্সসেন্ড। এছাড়াও, ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে বিঞ্জ, এক্সট্রা গিফিট কার্ড, ট্যুরিজন, নভেম ইকো রিসোর্ট, রবি এলিট, মাইজিপি ও মাইবিএল। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি