ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

দীর্ঘ বিরতির পর ফিরছেন মুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ২০ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৩:০৩, ২০ অক্টোবর ২০১৮

মডেল, অভিনেত্রী মুক্তি। একটা সময় ছিল যখন তিনি নিয়মিত ছিলেন অভিনয়ে। কিন্তু মাঝে কিছু ব্যক্তিগত কারণে মিডিয়া থেকে দূরে ছিলেন তিনি। নতুন খবর হচ্ছে- সব ঝামেলা চুকিয়ে আবারও মিডিয়ায় নিয়মিত হয়েছেন তিনি।

বিরোতীর সময়ে মুক্তি ছিলেন দাদার বাড়ি খুলনার দৌলতপুরে। অভিনয়ে নিয়মিত হওয়ার ইচ্ছা পোষণ করেছেন তিনি। এরই মধ্যে বৈশাখী টিভিতে প্রচারচলতি সাজ্জাদ হোসেন দোদুল পরিচালিত ধারাবাহিক নাটক ‘ছায়াবিবি’-তে অভিনয়ে যুক্ত হয়েছেন মুক্তি। শুটিং থাকলে খুলনা থেকে ঢাকায় আসেন। তবে কাজের পরিমাণ বাড়িয়ে স্থায়ীভাবে ঢাকায় থাকার পরিকল্পনা করছেন অভিনেত্রী।

নতুন ধারাবাহিক ‘ছায়াবিবি’র পাশাপাশি মুক্তি এরই মধ্যে শেষ করেছেন বিটিভির নাটক ‘দ্য ম্যারিজ’-র কাজ। এছাড়াও শামীম জামানের পরিচালনায় সিক্যুয়াল নাটক ‘নূরা পাগলা-টু’ এবং রাকেশ বসুর পরিচালনায় ধারাবাহিক নাটক ‘শেষ ভালো যার’ এ কাজ করছেন। আজ তুষার মাহমুদের পরিচালনায় পূবাইলে একটি খণ্ড নাটকের শুটিংয়ে অংশ নেবেন।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে তৌকীর আহমেদের বিপরীতে মিনহাজুর রহমানের পরিচালনায় ‘অগ্নিগিরি’ নাটক দিয়ে মিডিয়ায় পথচলা শুরু হয় মুক্তির।

মুক্তি যে শুধু মডেল ও ছোট পর্দার অভিনেত্রী তা কিন্তু নয়। তিনি অভিনয় করেছেন সিনেমাতেও। হাছিবুল ইসলাম মিজানের নির্দেশনায় ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায়ও অভিষেক ঘটে। সর্বশেষ তিনি শাহাদাৎ হোসেন লিটনের ‘জোর করে ভালোবাসা হয় না’ সিনেমাতে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি