ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দোহারে বিএনপির ১৬৩ নেতাকর্মীর নামে মামলা

প্রকাশিত : ১৬:৫৮, ১৩ ডিসেম্বর ২০১৮

ঢাকার দোহারে বিএনপির ১৬৩ নেতাকর্মীর নামে মামলা করেছে আওয়ামী লীগের দুই নেতা। পুলিশ জানায়, গত বুধবার বিকেলে বিএনপির মিছিল শেষে মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে পৃথকভাবে মামলা দুটি দায়ের করেছে দোহারের বিলাসপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাশেদ চোকদার ও পৌরসভা ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ওয়াসিম চোকদার।

দোহার থানার তদন্ত কর্মকর্তা মো. ইয়াসিন মুন্সী সাংবাদিকদের বলেন, বুধবার বিকেলে বিএনপির মিছিল শেষে দুটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে পৃথক দুটি মামলা হয়েছে। ওই মামলায় বিএনপির ১৮ জন নেতাকর্মীকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে, দোহার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মেছেরও রয়েছেন।
এদিকে, গ্রেফতারকৃত নেতাকর্মীদের স্বজনদের ভিড় সামলাতে দোহার থানার প্রধান ফটক বন্ধ করে দেওয়া হয়।

বিলাসপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাশেদ চোকদার দাবি করেন, যে মোটরসাইকেল দুটি পুড়ানো হয়েছে এর মধ্যে একটি তার নিজের অপরটি যুবলীগের ওয়াসিম চোকদারের।

প্রসঙ্গত, গত বুধবার বিকেলে দোহারের করম আলী মোড় থেকে বের হওয়া ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের বিএনপির প্রার্থী খোন্দকার আবু আশফাকের মিছিলে লাঠিপেটা করে পুলিশ। এসময় প্রার্থী আবু আশফাকসহ অন্তত ১৯ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ। বুধবার রাত নয়টার দিকে আবু আশফাককে ছেড়ে দেয় পুলিশ। ওই ঘটনার পরপর লটাখোলা মোড়ে দুটি মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। আওয়ামী লীগ নেতাকর্মীরা দাবি করেন, বিএনপির নেতাকর্মীরা মোটরসাইকেল দুটিতে অগ্নিসংযোগ করেছে।

এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি