ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

ধানের শীষের নেতারা নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে : হানিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৯, ১৭ নভেম্বর ২০১৮ | আপডেট: ২২:০৬, ১৭ নভেম্বর ২০১৮

ধানের শীষের নেতারা নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে বলেছেন আপনি কোন মুলার লোভে এখন সেই ধানের শীষ প্রতীকে নির্বাচন করতে যাচ্ছেন, জাতি জানতে চায়।

আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবে`বঙ্গবন্ধু-বাংলাদেশ এক ও অভিন্ন` গ্রন্থের প্রকাশনা উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।


ড. কামাল হোসেনের উদ্দেশে তিনি বলেন,‘১৯৮১ সালের ১৫ নভেম্বর রাষ্ট্রপতি নির্বাচন হয়েছিল। জিয়াউর রহমান মারা যাওয়ার পর সাত্তার সাহেব যখন ভাইস প্রেসিডেন্ট থেকে রাষ্ট্রপতি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন তখন আপনিও আওয়ামী লীগের পক্ষ থেকে রাষ্ট্রপতি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

 ভোট ডাকাতির মাধ্যমে আপনাকে সেই নির্বাচনে বিপুল ভোটে পরাজিত দেখানো হয়েছিল। তখন আপনি বলেছিলেন,‘এই ধানের শীষ, জাতির সঙ্গে মুনাফিকি করেছে। এই ধানের শীষ নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে। আপনি কোন মুলার লোভে এখন সেই ধানের শীষ প্রতীকে নির্বাচন করতে যাচ্ছেন, জাতি জানতে চায়।’

তিনি বলেন, ‘আপনার কি সেই অতীতের কথা মনে পড়ে না- যে ধানের শীষ, যে বিএনপির প্রতি আপনি ঘৃণা প্রকাশ করেছিলেন, যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে কথা বলেছিলেন। আজ এই যুদ্ধাপরাধী ও জামায়াতের সঙ্গে জোট করে আপনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করে ভবিষ্যতে রাষ্ট্রপতি হওয়ার স্বপ্ন দেখছেন। আমরা পরিষ্কারভাবে বলতে চাই, আপনার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।’



Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি