ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

ধামইরহাটে ট্রাক্টরের ধাক্কায় ডাকপিয়ন নিহত

ধামইরহাট সংবাদদাতা

প্রকাশিত : ১৭:১৩, ২৪ ডিসেম্বর ২০২০ | আপডেট: ১৭:১৪, ২৪ ডিসেম্বর ২০২০

নওগাঁর ধামইরহাটে একটি মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় বলজুর রহমান (৭০) নামে এক ডাকপিয়নের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার আলমপুর ইউনিউনের বীরগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত বলজুর রহমান আলমপুর পোষ্ট অফিসে বেসরকারিভাবে দীর্ঘবছর ধরে সততার সঙ্গে দায়িত্ব পালন করে আসছিলেন। 

ইউপি সদস্য মো. হাফিজুর রহমান জানান- বীরগ্রাম রাস্তার পাশে কয়েক বিঘা তিন ফসলি জমিতে তৈরী হচ্ছে পুকুর খননের কাজ। খননকৃত ওই পুকুরের মাটি বিভিন্ন স্থানে বিক্রি করা হচ্ছে। আজ দুপুরে পুকুর থেকে মাটি নিয়ে একটি ট্রাক্টর সড়কে উঠছিল। তখন বজলুর রমহান সাইকেলযোগে ডাক-চিঠি নিয়ে বিলি করার জন্য যাচ্ছিলেন। পথেই ওই মাটিবোঝাই ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হলে সে গুরুতরভাবে আহত হন।  
পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন। সেখানে যবার পথে তিনি মারা যান।

ধামইরহাট পোস্ট অফিসের পোস্টাল অপারেটর ফটিক চন্দ্র মাহতো জানান, আমাদের অধীনে একজন কর্মচারী সড়কে মারা গেছেন, এটা খুবই দুঃখজনক। আমি বিষয়টি উপর মহলে অবগত করেছি এবং এই ঘটনায় সঠিক বিচারের দাবি জানাচ্ছি। 

এ বিষয়ে ওই পুকুর মালিক মো. আরাফাত রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তা সম্ভব হয়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় এ বিষয়ে কেউ কোনও অভিযোগ দায়ের করেনি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি