ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ধামইরহাটে ৩৯টি এ্যাম্পলসহ ছাত্রলীগ নেতা আটক

ধামইরহাট সংবাদদাতা

প্রকাশিত : ১৭:০৩, ২২ ডিসেম্বর ২০২০

নওগাঁর ধামইরহাট সীমান্তে ৩৯টি ভারতীয় নেশাদ্রব্য এ্যাম্পলসহ মো. মাসুদ রানা ফারুক (২০) নামে এক চোরা কারবারীকে আটক করেছে ১৪ বিজিবি। সোমবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত ১০টার দিকে বস্তাবর বিওপির টহল কমাণ্ডার নায়েব সুবেদার মো. নোয়াব আলীর নেতৃত্বে একটি টহল দল তাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে পত্নীতলা ব্যাটালিয়ন ১৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এস এম নাদিম আরেফিন সুমন জানান, সোমবার দিবাগত রাত আনুমানিক ১০টার সময়ে বস্তাবর বিওপির টহল কমাণ্ডার নায়েব সুবেদার মো. নোয়াব আলীর নেতৃত্বে একটি টহল দল ধামইরহাট উপজেলার কাগজকোটা গ্রামের মাঠে অভিযান পরিচালনা করেন। ওই অভিযানে ৩৯টি ভারতীয় নেশা জাতীয় এ্যাম্পল ও একটি ১৫০ সিসি হিরো হাঙ্ক মডেলের মোটরসাইকেলসহ মো. মাসুদ রানা ফারুক (২০) নামের একজনকে আটক করা হয়।

আটককৃত মাসুদ রানা ফারুক ধামইরহাট এমএম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও উপজেলার বীরগ্রাম এলাকার মো. আতোয়ার রহমানের ছেলে। আটক হওয়া চোরাচালান মালামালের মূল্য আনুমানিক ২ লক্ষ টাকা। পরে চোরাকারবারী ও আটককৃত মালামাল ধামইরহাট থানায় হস্তান্তর করে বিজিবি।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মমিন জানান, আসামির নামে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং মামলার প্রেক্ষিতে আসামিকে মঙ্গলবার দুপুরে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি