ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ধৈর্যের সীমা ছাড়ালে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৭, ৫ আগস্ট ২০১৮ | আপডেট: ১৬:০৫, ৫ আগস্ট ২০১৮

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশ অনেক ধৈর্য ধারণ করছে। কিন্তু এর মানে এই নয় কেউ অরাজকতা করতেই থাকবে, আর পুলিশ বসে বসে দেখবে। ধৈর্যের সীমা ছাড়ালে আর আইনের ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেওয়া হবে।

ট্রাফিক সপ্তাহ উদ্বোধন উপলক্ষ্যে রোববার রাজধানীর জিরো পয়েন্টে সাংবাদিকদের কাছে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার বিষয়ে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা গুজব ছড়ানো হচ্ছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ব্যাগ নিয়ে ঢাকায় আসছেন এমন অনেকের স্কুলব্যাগ ভর্তি পাথর পাওয়া গেছে। একজন দায়িত্বশীল নেতা ফোন দিয়ে কুমিল্লা থেকে ঢাকায় লোক আনছেন। ব্যাগ নিয়ে ঢাকা আসছেন এমন অনেকের ব্যাগে আমরা পাথর পেয়েছি। পুলিশ অনেককে পাথর বোঝাই স্কুলব্যাগসহ আটক করেছে। হাজার হাজর স্কুল ড্রেস ও আইডি কার্ড তৈরি হচ্ছে।
তিনি আরও বলেন, ফেসবুকসহ সামাজিক যোগাযোগ্য মাধ্যমে আন্দোলনের যে ছবি দেয়া হয়েছে তার অনেকগুলোই পাকিস্তানের ছবি। এর মধ্যে ২০১২-১৩ সালের ছবিও আছে।
শিক্ষার্থীদের ঘরে ফিরে যাওয়ার পরামর্শ দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তাদের কোনো দাবি অপূর্ণ নেই। যে দুইটা আছে তার একটি নিরাপদ সড়কের দাবিতে আইন, যেটি সোমবার মন্ত্রীসভায় উঠবে। অপরটি হলো আন্ডারপাস ও ওভারব্রিজ তৈরি। এ বিষয়ে ইতোমধ্যে প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে দায়িত্ব দিয়েছেন।
আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আপনারা দেখেছেন এগুলো সব মিথ্যাচার। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন অভিনেত্রী মিথ্যচার করে কীভাবে কাঁদলেন আপনারা দেখেছেন।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি